• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

শাকিবের ‘আপনজন’ পাঁচ নায়িকা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৪ জুলাই ২০২৪, ১৮:২৩
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের দর্শকপ্রিয় নায়ক শাকিব খান। নায়ক হওয়ার পাশাপাশি করছেন ব্যবসাও। সম্প্রতি নিজের প্রতিষ্ঠান রিমার্কের ‘আপনজন’-এর লোগো উন্মোচন করলেন শাকিব। এ সময় শাকিবের সঙ্গে ছিলেন বিদ্যাসিনহা মীম, পরীমণি, পূজা চেরী, কেয়া পায়েল ও প্রার্থনা ফারদিন দীঘিসহ একঝাঁক নায়িকা। মূলত, শাকিবের স্কিন কেয়ার ব্র্যান্ড রিমার্কের নতুন একটি স্কিম চালু উপলক্ষেই একমঞ্চে জড়ো হলেন তারা।

শনিবার (১৩ জুলাই) দুপুরে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে জাঁকজমক আয়োজনে চালু হলো রিমার্কের নতুন স্কিম প্যাকেজ ‘আপনজন’। সেখানে অথেনটিক কসমেটিকসের রিটেইল আউটলেট রিমার্কের পরিচালক হিসেবে উপস্থিত ছিলেন শাকিব।

এ সময় শাকিব বলেন, আমরা রিমার্ক আপনাদের পরিবার। পরিবারের আপনজনের মতোই প্রান্তিক ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীরা এই প্যাকেজের অংশ হচ্ছেন। তাই আমরাও তাদের পাশে দাঁড়াব।

এ ছাড়াও উপস্থিত ছিলেন চিত্রনায়ক ইমন। তিনি বলেন, ক্ষুদ্র ব্যবসায়ীদের পাশে দাঁড়ানোর উদ্দেশে রিমার্ক নিয়ে এসেছে ‘আপনজন’।

এর আগে ঢাকায় আয়োজিত একটি ফ্যাশন শোতে র‌্যাম্পে হেঁটেছিলেন শাকিব খান। তার সঙ্গে দেখা গিয়েছিল পরী মণি, বিদ্যা সিনহা মীম ও পূজা চেরীকে। এবারও অভিনেতার সঙ্গে একমঞ্চে দেখা গেল এই নায়িকাদের।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আলো আসবেই’ গ্রুপের স্ক্রিনশট ফাঁস, অরুণাকে যা বললেন পরীমণি
শাকিব-সিয়ামের বিরুদ্ধে আইন লঙ্ঘনের অভিযোগ
মাতৃত্ব শুধু পরম মমতায় আগলে রাখার: পরীমণি
অলসদের নিয়ে ভালো কিছু শুরু করতে নেই: পরীমণি