• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

চোখের দৃষ্টি ফিরে পেলেন জেসমিন

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৫ জুলাই ২০২৪, ২৩:১৮
জেসমিন ভাসিন
জেসমিন ভাসিন

চোখের বাড়তি সৌন্দর্য বাড়াতে কন্টাক্ট লেন্স ব্যবহার করে থাকেন মেয়েরা। তবে চোখে লেন্স পরতে গিয়ে বিপত্তিতেও পড়েন অনেকে। এমনকি চোখের দৃষ্টিও হারিয়ে ফেলেন। কয়েক দিন আগে কৃত্রিম লেন্স পরে দৃষ্টিশক্তি হারিয়েছিলেন ভারতীয় অভিনেত্রী জেসমিন ভাসিন। বর্তমানে আগের চেয়ে সুস্থ রয়েছেন তিনি। ফিরে পেয়েছেন চোখের দৃষ্টিও।

জেসমিন ভাসিন

এ প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে জেসমিন বলেন, আমি প্রায় সুস্থ হয়ে গিয়েছি। তবে এখনও অল্প অস্বস্তি ও ব্যথা হয়। পুরোপুরি সুস্থ হতে কিছুটা সময় লাগবে। আমি চোখের দৃষ্টি ফিরে পেয়েছি। এখন আমার প্রতিদিনের কাজও করতে পারছি। ধন্যবাদ জানাচ্ছি চিকিৎসকদের, যারা আমাকে সুস্থ হতে সাহায্য করেছেন।

অভিনেত্রী আরও বলেন, আগামী এক মাস মেকআপ ও লেন্স ব্যবহারের বিষয়ে সতর্ক থাকতে হবে। কিছুদিন লেন্স পরতে পারব না। চোখে কোনোভাবেই মেকআপ লাগানো যাবে না।

জেসমিন ভাসিন

জানা গেছে, গত ১৭ জুলাই দিল্লিতে একটি অনুষ্ঠান ছিল। সেদিন চোখে লেন্স পরেছিলেন জেসমিন। কিন্তু তারপরই বাধে বিপত্তি।

ঘটনার বর্ণনা দিয়ে তিনি বলেন, ‘গত ১৭ জুলাই দিল্লিতে একটি অনুষ্ঠানে ছিলাম। জানি না লেন্সে কী সমস্যা হয়েছিল। লেন্স পরার পর থেকেই চোখে ব্যথা শুরু হয়। ওই সময়েই চিকিৎসকের কাছে যেতে চেয়েছিলাম। কিন্তু অনুষ্ঠানে কমিটেড থাকায় সিদ্ধান্ত নিই, অনুষ্ঠান শেষে যাব।’

জেসমিন ভাসিন

জেসমিন বলেন, অনুষ্ঠান চালিয়ে নেওয়ার জন্য সানগ্লাস পরেছিলাম। আমার টিম আমাকে সাহায্য করছিল। কিন্তু কিছুক্ষণ পরে আমি আর কিছু দেখতে পাচ্ছিলাম না। পরে রাতেই চক্ষু বিশেষজ্ঞের কাছে যাই।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়