• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

দীপিকার সঙ্গে প্রেমের আসল সত্য কেউ জানে না: রণবীর

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৮ জুলাই ২০২৪, ০৮:৫২
রণবীর কাপুর
রণবীর কাপুর

বলিউড অভিনেতা রণবীর কাপুর। বর্তমানে অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে বেশ সুখেই সংসার করছেন তিনি। হয়েছেন এক কন্যা সন্তানের বাবাও। কিন্তু এক সময় অভিনেতার প্রেম ও সম্পর্ক ছিল বিটাউনের অন্যতম চর্চিত বিষয়।

দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম ভাঙার পরে ‘ক্যাসানোভা’ তকমা পেয়েছিলেন রণবীর। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে অভিনেতা দাবি করেন— মানুষ পুরো সত্যিটা এখনও জানেন না। শুধু তাকেই প্রতারক ভেবে এসেছেন সবাই।

রণবীর বলেন, ক্যারিয়ারের শুরুর দিকে সবাই আমাকে ‘খেলুড়ে’ ভাবতেন। যিনি শুধুই অভিনেত্রীদের সঙ্গে প্রেম করে বেড়ান। তা হলে, একটা গল্প বলি। আমি যখন নিউইয়র্কে ছিলাম, ওই সময়ে আমি কারও সঙ্গে প্রেম করিনি। তার আগে স্কুলে আমার একজনের সঙ্গে আমার সম্পর্ক ছিল। কিন্তু নিউইয়র্কে চলে আসার পরে আমি ঠিক করি, আর প্রেম নয়। এ বার কাজে মন দেব।

তিনি আরও বলেন, আমি দুজন সফল অভিনেত্রীর সঙ্গে প্রেম করেছি। কিন্তু সেটাই আমার পরিচয় হয়ে গেছে। সম্পর্ক ভাঙার পর আমাকে ঠকবাজ, প্রতারকের তকমা দেওয়া হয়েছে। এখনও বলা হয়। কিন্তু এসব নিয়ে আমি ভাবি না, কারণ সম্পূর্ণ সত্য মানুষ আজও জানে না।

আমি অন্য কারও মতো এসব নিয়ে কখনও কথাও বলিনি, কারণ এই বিষয়গুলো খুব ব্যক্তিগত। কিন্তু এগুলো নিয়ে আলোচনা হয়েছে। আসলে এসব নিয়ে কথা বলে কেউ যদি আনন্দ পান, তা হলে আমার কিছু বলার নেই।

প্রসঙ্গত, ২০০৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান রণবীর-দীপিকা। তবে সেই সম্পর্ক টেকেনি। সে সময় দীপিকা দাবি করেছিলেন, সম্পর্কে তার সঙ্গে প্রতারণা করেছেন রণবীর। তার পরেই ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। দীর্ঘদিনের সেই সম্পর্কও পরিণতি পায়নি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেজাজ হারিয়ে যা বললেন আলিয়া, ভিডিও ভাইরাল
পুরোনো ভিডিও ভাইরাল রণবীর-ক্যাটরিনার
পরনারীর সঙ্গে ঘনিষ্ঠ রণবীর, অতঃপর...
ফের আলিয়া ভাটের ভিডিও ভাইরাল