• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

অমিতাভকে গাড়ি উপহার দিয়ে থাপ্পড় খেয়েছিলেন নির্মাতা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০১ আগস্ট ২০২৪, ২৩:১৯
ছবি সংগৃহীত

২০০৭ সালে মুক্তি পায় অমিতাভ বচ্চন অভিনীত সিনেমা ‘একলব্য: দ্য রয়্যাল গার্ড’। সিনেমাটি নির্মাণ করেন পরিচালক-প্রযোজক বিধু বিনোদন চোপড়া। এই সিনেমায় অভিনয়ের জন্য অমিতাভকে কোটি টাকার গাড়ি উপহার দিয়ে থাপ্পড় খেয়েছিলেন এই নির্মাতা।

জানা গেছে, অমিতাভকে প্রায় সাড়ে ৬ কোটি টাকা মূল্যের বিলাসবহুল রোলস-রয়েস প্যান্থম গাড়ি উপহার দিয়েছিলেন বিধু বিনোদ চোপড়া। এজন্য মায়ের হাতে চড় খেয়েছিলেন তিনি। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে এ তথ্য জানান তিনি।

এ প্রসঙ্গে বিধু বিনোদ চোপড়া বলেন, অমিতাভ বচ্চনকে আমি যখন গাড়ি উপহার দিই, তখন মাকে সঙ্গে নিয়েছিলাম। মা নিজ হাতে অমিতাভের হাতে গাড়ির চাবি হাতে তুলে দিয়েছিলেন। আনুষ্ঠানিকতা সেরে মা আমার গাড়িতে ওঠেন। আমি তখন মারুতিভ্যান গাড়ি ব্যবহার করতাম।

তিনি আরও বলেন, মা অমিতাভ বচ্চনকে ‘লম্বু’ বলতেন। ওই সময়ে আমার গাড়ির ড্রাইভার ছিল না। গাড়িতে বসে মা বলেন, তুমি লম্বুকে গাড়ি দিলে? জবাবে বললাম, হ্যাঁ। মার প্রশ্ন, তাহলে তুমি কেন নতুন গাড়ি কিনছো না?

মায়ের হাতে থাপ্পড় খাওয়ার ঘটনা বর্ণনা করে নির্মাতা বলেন, মাকে বলি, আমার গাড়ি কিনতে কিছুটা সময় লাগবে। এ কথা শুনে মা বলেন, তোমার গাড়ি কিনতে ১১ লাখ রুপি তো লাগবেই! মায়ের কথা শুনে আমি হাসি। কারণ মা জানতেন না অমিতাভকে উপহার দেওয়ার গাড়ির মূল্য ছিল ৪ কোটি ৫০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৬ কোটি ৩০ লাখ টাকার বেশি)।

এরপর মাকে গাড়ির দাম বলার পর সেটা শুনেই মা আমাকে থাপ্পড় মারেন। বলেন, ‘বোকা।’ এ ঘটনা আমি কখনও ভুলব না। কারণ, টাকা আপনাকে আনন্দ দিতে পারে না।

প্রসঙ্গত, সর্বশেষ বিধু বিনোদ চোপড়া নির্মিত মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘টুয়েলভথ ফেল’। গত বছরের ২৭ অক্টোবর মুক্তির পর চর্চায় পরিণত হয় সিনেমাটি। কারণ, অল্প বাজেটে নির্মিত সিনেমাটি দারুণ ব্যবসা করে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে ভারত-দক্ষিণ আফ্রিকার ফাইনাল ম্যাচ দেখেননি অমিতাভ
‘ডুপ্লিকেট’ অমিতাভ বচ্চন আর নেই
চলচ্চিত্রে অভিনয় না করার কারণ জানালেন ববিতা
অমিতাভ বচ্চনের মুকুটে নতুন পালক