• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

ফেনীতে থাকা ভাই-বোনের খোঁজ পাচ্ছেন না সঙ্গীতশিল্পী পুতুল

আরটিভি নিউজ

  ২৩ আগস্ট ২০২৪, ১৮:৫৩
সংগৃহীত
ছবি: সংগৃহীত

টানা ভারীবর্ষণ এবং ভারত থেকে আসা পানিতে দেশের ১১টি জেলায় স্মরণকালের ভয়াবহ বন্যা দেখা দিয়েছে। এতে লাখ লাখ মানুষের বাড়িঘর-ফসলি জমি তলিয়ে গেছে। পানিবন্দি ও ক্ষতির মুখে পড়েছে প্রায় ৪৮ লাখ মানুষ। এখন পর্যন্ত ১৫ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

স্মরণকালের ভয়াবহ বন্যার মুখোমুখি হয়েছে ফেনীর বাসিন্দারা। বৃহস্পতিবার (২২ আগস্ট) থেকে বিদ্যুৎ বিচ্ছিন্ন অবস্থায় রয়েছে ফেনীবাসী। একই সঙ্গে মোবাইল নেটওয়ার্কও নেই। এতে পরিবার-পরিজন কোথায় আছেন, কেমন আছেন, সেই খোঁজখবরটুকুও নিতে পারছেন না অনেকে। তেমনি একজন ‘ক্লোজআপ ওয়ান’ খ্যাত সঙ্গীতশিল্পী পুতুল।

বৃহস্পতিবার (২২ আগস্ট) থেকে ফেনীতে থাকা ভাই ও বোনের সঙ্গে যোগাযোগ করতে পারছেন না বলে জানিয়েছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে দুদিন ধরেই ফেনীর বন্যা পরিস্থিতি নিয়ে নানা সতর্কতামূলক পোস্ট করতে দেখা গেছে পুতুলকে। শুক্রবার (২৩ আগস্ট) নিজেই জানালেন এই পরিস্থিতিতে ভীষণ অসহায়বোধ করছেন তিনি।

পুতুলদের বাড়ি ফেনী শহরের উকিলপাড়ায়। সেখানে দোতলা পর্যন্ত পানি উঠে গেছে বলে জানান এই শিল্পী। এই বাড়িতে পরিবার নিয়ে থাকতেন পুতুলের ভাই। পাশে বড় বোনও থাকতেন। বৃহস্পতিবার থেকে ভাই-বোনের খোঁজ পাচ্ছে না পুতুল!

ফেসবুকে পুতুল লিখেছেন, ‘ফেনী শহরে আমাদের বাড়ি। সেই বাড়িতে আমার ভাই-ভাবি ও তাদের ছোট ছোট দুটো ছেলেমেয়ে থাকে, থাকে ভাড়াটিয়া। ফেনীতেই থাকে আমার সেজো বোনও। তারও দুইটা ছোট বাচ্চা। গতকাল দুপুর পর্যন্ত তাদের সঙ্গে যোগাযোগ করা গেছে। এরপর থেকে আর নেই। তাদের বাড়িতে পানি ঢুকে গেছে। নিশ্চিতভাবেই বাড়িতে নেই তারা। কিন্তু কোথায় আছে কেমন আছে কিছুই জানি না। ভীষণ অসহায়বোধ করছি।’

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেনী পৌরসভায় অগ্নিসংযোগ, আসামি ৫ হাজার
বন্যার্তদের ‘প্রচেষ্টা’ দিচ্ছে ১০ টাকায় নতুন জামাকাপড়
বন্যার ক্ষতি মোকাবিলায় সবাইকে একসঙ্গে কাজ করতে হবে: উপদেষ্টা হাসান আরিফ
বৃষ্টি ও বন্যা নিয়ে সবশেষ যা জানা গেল