• ঢাকা রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১
logo

আরও ভয়ংকর নতুন স্কুইড গেম

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২১ সেপ্টেম্বর ২০২৪, ১৩:৪৩
সংগৃহীত
ছবি: সংগৃহীত

তুমুল জনপ্রিয় কোরিয়ান সিরিজ স্কুইড গেম আবার ফিরছে। প্রথম সিজনের মতো দ্বিতীয় সিজনেও মূল ভূমিকায় সং জি-হান, যে চরিত্রে আছেন জনপ্রিয় কোরিয়ান অভিনেতা লি চুং-চে। গতকাল স্কুইড গেম টু’র টিজার প্রকাশ করেছে নেটফ্লিক্স। জি-হানকে দিয়েই শুরু হয়েছে টিজার। দুঃস্বপ্নে ঘুম ভেঙে যায় তার।

পিস্তল উঁচিয়ে অতি সাবধানে দরজা খুলতেই দেখে, মুখোশ পরা সেই মানুষ দাঁড়িয়ে। এই মুখোশধারীকে চেনা আছে জি-হানের। এমন এক লোকই আগে তাকে নিয়ে গিয়েছিল স্কুইড গেমের রাজ্যে। যেখানে পদে পদে আছে অর্থের প্রলোভন, আর মৃত্যুর ভয়।

পরের দৃশ্যেই জি-হান নিজেকে আবিষ্কার করে স্কুইড গেমের সেই খেলার ময়দানে। তার গায়ে সেই একই ৪৫৬ নম্বর সবুজ জার্সি। তবে খেলার ধরনে বদল এসেছে। প্রথম সিজনে খেলাগুলো ছিল অনেকটাই সহজ। এবারের সিজনে গুরুত্ব পেয়েছে প্রযুক্তি। গল্প কেমন হবে, সেটা ৪০ সেকেন্ডের টিজার থেকে অনুমান করা শক্ত। তবে এটা আঁচ করা যাচ্ছে, প্রথম সিজনের তুলনায় স্কুইড গেম টু হতে যাচ্ছে আরও ভয়ংকর।

স্কুইড গেমের শুরুর দিকে জি-হান ছিল এক বিধ্বস্ত মানুষ। জুয়া খেলতে গিয়ে সর্বোচ্চ হারিয়েছে। আকণ্ঠ ডুবে আছে ঋণে। মা অসুস্থ। স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে আগেই। অন্যত্র বিয়ে হয়েছে তার। জি-হানের এক মেয়ে আছে, সেই মেয়ে থাকে মায়ের সঙ্গে। কয়েক দিন পরেই মেয়েকে নিয়ে বিদেশে চলে যাবে হানের সাবেক স্ত্রী। নিজের অর্থনৈতিক দুরবস্থার জন্য মেয়েকে নিজের কাছে আনার অনুমতি পাচ্ছে না জি-হান। এ পরিস্থিতিতে মোটা অর্থ আয়ের সুযোগ আসে তার কাছে। ঢুকে পড়ে স্কুইড গেমের ভয়ংকর দুনিয়ায়।

মোটা অর্থ জিতলেও তা কোনো কাজেই লাগে না জি-হানের। ফিরে এসে দেখে, তার মা মারা গেছে। মেয়েকে নিয়ে তার সাবেক স্ত্রীও পাড়ি দিয়েছে যুক্তরাষ্ট্রে। এটুকুই ছিল প্রথম সিজনের গল্পে। বোঝা যাচ্ছিল, এখানেই শেষ হচ্ছে না জি-হানের জার্নি। তবে সে যে আবার ফিরে আসবে স্কুইড গেমের খেলার ময়দানে, এটা আশাতীত ছিল।

কোন উদ্দেশ্যে আবার ফিরল সে এ ভয়ংকর খেলায়, সেটাই এখন দর্শকদের আগ্রহের কেন্দ্রে। এবারের সিজনটিও লিখেছেন ও পরিচালনা করেছেন হোয়াং ডং-হিউক। আগামী ২৬ ডিসেম্বর থেকে নেটফ্লিক্সে দেখা যাবে স্কুইড গেম টু।

আরটিভি /এএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যৌন নির্যাতনের অভিযোগে দোষী সাব্যস্ত 'স্কুইড গেম' অভিনেতা