• ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১
logo

সাক্ষাৎকারে অপু বিশ্বাস

‘আর নোংরামি বাড়াতে চাই না’

  ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১৭:৪৫
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’ খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। এক দশকের বেশি সময়ে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। দর্শকদের উপহার দিয়েছেন বেশ কিছু ব্যবসাসফল সিনেমা। শাকিব খানের সঙ্গে প্রেম-বিয়ে ও বিচ্ছেদের পর একমাত্র ছেলে আব্রাম খান জয়কে নিয়ে এখন সময় কাটছে এই নায়িকার।

সম্প্রতি আরটিভির সঙ্গে আলাপকালে নতুন কাজ, সমসাময়িক নানা বিষয়সহ একমাত্র ছেলের জন্মদিন ও নিজের জন্মদিন নিয়ে খোলামেলা কথা বলছেন তিনি।

আরটিভি: কেমন আছেন?

অপু বিশ্বাস: আলহামদুলিল্লাহ্‌। আপনাদের দোয়ায় আমি ও আমার পরিবারের সবাই ভালো আছে।

আরটিভি: সম্প্রতি দেশের বিভিন্ন জায়গায় গণপিটুনির ঘটনা ঘটেছে। দেশের একজন সুনাগরিক হিসেবে আপনার মন্তব্য কী ?

অপু বিশ্বাস: সত্য কথা বলতে আসলে এখন আর এইসব নিয়ে কথা বলতে চাই না। তাছাড়া এরইমধ্যে তোফাজ্জলের হত্যাকারী ছয় শিক্ষার্থীকে গ্রেপ্তার করা হয়েছে।

আরটিভি: আব্রামের জন্মদিন নিয়ে পরিকল্পনা জানতে চাই...

অপু বিশ্বাস: ২৭ সেপ্টেম্বর আমার একমাত্র রাজপুত্রের জন্মদিন। আসলে ওর জন্মদিন নিয়ে এখন আর তেমন পরিকল্পনাই করি না আমি। ২০২২ সালেই আমার সব পরিকল্পনা শেষ হয়ে গেছে। এমনি নরমালি যতোটুকু হওয়ার দরকার সেটা হবে। আসলে আমি চাই না আমার ছেলেটার জন্মদিন নিয়ে আর কোনো নোংরামি হোক।

আরটিভি: আর কিছুদিন পরই পূজা আসছে। এবারের পূজার ছুটিতে কোথায় থাকবেন?

অপু বিশ্বাস: এবার পূজায় ঢাকায় থাকব। আসলে পূজা এলেই মন খারাপ থাকে। এখনকার পূজায় আর আগের মতো খুশি খুশি লাগে না।

আরটিভি: মন খারাপ থাকার কারণ কী?

অপু বিশ্বাস: মা নেই বলে পূজা এলে মনটা কালো মেঘের মতো অন্ধকার হয়ে যায়। নিজেকে খুব একা লাগে। মায়ের জন্য আজকের আমি। তার ভালোবাসা, আদর ও অনুপ্রেরণা ছিল বলেই এতদূর আসতে পেরেছি। সেই মা নেই। তাকে ছাড়া পূজার আনন্দ কোনোদিন হবে না। মাকে প্রতিদিনই মনে পড়ে। তবে, পূজার সময় বেশি মনে পড়ে।

অপু বিশ্বাস: পূজা নিয়ে এখন আর তেমন কোনো পরিকল্পনা নেই।

আরটিভি: আগামী মাসে আপনার জন্মদিন। এখনকার অনেক নায়িকাই বেশ ধুমধাম করে নিজেদের জন্মদিন পালন করে থাকেন। আপনার জন্মদিন নিয়ে কী পরিকল্পনা ?

অপু বিশ্বাস: আমার জন্মদিন নিয়ে আগে কখনো পরিকল্পনা করিনি। আর নতুন করে পরিকল্পনা করার কোনো ইচ্ছে নেই। সন্তানের জন্মদিন নিয়েই আসলে পরিকল্পনায় নোংরামি হয় তাই নোংরামি বাড়াতে চাই না।

আরটিভি: নতুন কাজ নিয়ে জানতে চাই?

অপু বিশ্বাস: এখন আর তেমন সিনেমা হচ্ছে না। সিনেমায় লগ্নি করার মতো তেমন প্রযোজকও আসেন না। যারাই আছেন তারা টুকটাক কাজ করছেন। ভালো কোনো গল্প পেলে আবারো পর্দায় আসবো।

আরটিভি/এএ/এআর

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিবের এক পুত্রের জন্মদিনে আরেক পুত্রের শুভেচ্ছা
ছেলের জন্মদিনে অপু বিশ্বাসের আবেগঘন পোস্ট
পলাশে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মা ও ছেলে দগ্ধ 
দুর্গাপূজায় নিরাপত্তা ঝুঁকি নেই, সতর্ক থাকবে পুলিশ: আইজিপি