• ঢাকা রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১
logo

যে কারণে কপিল শর্মাকে বেধড়ক পিটিয়েছিলেন তার বাবা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:২২
কপিল শর্মা
কপিল শর্মা

বর্তমানে বলিউডের কমেডিয়ান মঞ্চে রাজত্ব করছেন কপিল শর্মা। দিনদিন তার সঞ্চালিত ‘দ্য কপিল শর্মা শো’ অনুষ্ঠানটি ব্যাপক জনপ্রিয় হয়ে উঠছে। হাস্যরসে ভরপুর এই শো দারুণ উপভোগ করেন দর্শকরা। এবার জানা গেল, মানুষ হাসানো সেই কপিলকেই নাকি পিটিয়েছিলেন তার বাবা।

সম্প্রতি ‘দ্য কপিল শর্মা শো’-তে উপস্থিত হয়েছিলেন বলিউড অভিনেতা রাজ বব্বর। অনুষ্ঠানে আড্ডার মাঝে নিজের শৈশবে তার সঙ্গে ঘটে যাওয়া একটি ঘটনা শেয়ার করেন কপিল।

ছোটবেলা থেকেই দুষ্টু ছিলেন তিনি। পরিবারের সকলেই এক প্রকার চিন্তায় থাকতেন।

তখন কপিলের বয়স মাত্র ১৫ বছর। জিপে করে তাদের বাড়িতে এসেছিলেন তার বাবার এক বন্ধু। সেই জিপের চাবি একটি টেবিলের ওপর রাখেন তিনি। চোখে পড়তেই তা সরিয়ে নিয়েছিলেন এই কৌতুক অভিনেতা। শুধু তাই নয়, তিনি গাড়ি চালাতে বেরিয়ে পড়েন।

বিষয়টা প্রথমে কেউ লক্ষ্য না করলেও পরে তা নিয়ে শোরগোল পড়ে যায় এলাকায়। তিনি গাড়ি চালাতে পারতেন না। কেবল স্টার্ট দিয়েছিলেন। তারপরই পিছনে দাঁড়িয়ে থাকা এক সবজি বিক্রেতাকে ধাক্কা মারেন কপিল।

আওয়াজ পেতেই বাড়ি থেকে বেরিয়ে আসেন বাবার বন্ধুসহ পরিবারের সবাই। এ ঘটনায় কপিলের কোথাও লেগেছে কি না? সে খোঁজ নিয়ে উল্টো তাকে বেধড়ক পেটাতে শুরু করেন তার বাবা। সদ্য সম্প্রচারিত এপিসোডে নিজের জীবনে এই গল্প শেয়ার করতেই হাসির রোল পড়ে যায় চারদিকে।

আরটিভি/এইচএসকে/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কমেডি করেই যত টাকার মালিক ব্রহ্মানন্দম
প্রতি পর্বে কপিল শর্মার কোটি টাকার কারবার
শুটিংয়ে যে কারণে অক্ষয়কে চড় মারেন ক্যাটরিনা