• ঢাকা সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩১
logo

কবর দিতে বলে গেছেন ধর্মান্তরিত শিল্পী মনি কিশোর

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২০ অক্টোবর ২০২৪, ১৭:৪৮
সংগৃহীত
ছবি: সংগৃহীত

রাজধানীর রামপুরার বাসা থেকে ৯০-এর দশকের জনপ্রিয় কণ্ঠশিল্পী মনি কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৯ অক্টোবর) নিজবাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, ৪ থেকে ৫ দিন আগে মনি কিশোরের মৃত্যু হয়েছে।

এ প্রসঙ্গে রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শাহাদত হোসেন গণমাধ্যমকে জানান, মনি কিশোরের ফ্ল্যাটের দরজা ভেতরের দিক থেকে আটকানো ছিল। কয়েক দিন সে বাসা থেকে কোনো সাড়া-শব্দ পায়নি প্রতিবেশী। একসময় গন্ধ পেয়ে পাশের ফ্ল্যাটের লোকজন জরুরি সেবা ৯৯৯-এ কল দেয়। আমরা দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখি তিনি (মনি কিশোর) মৃত অবস্থায় পড়ে রয়েছেন। তার দেহ ফুলে ফেঁপে ছিল।

এদিকে নব্বই দশকের শুরুতে বিয়ে করেন মনি কিশোর। দেড় যুগ আগে তাদের দাম্পত্যজীবনের ইতি ঘটে। বিয়ের সময়ই ইসলাম ধর্ম গ্রহণ করেন মনি কিশোর। সে হিসেবে তার মরদেহের দাফন করা হবে বলে জানালেন ভাই অশোক কুমার।

গণমাধ্যমকে তিনি জানান, মনি কিশোর বেঁচে থাকা অবস্থায় তার দাফনের বিষয়টি একমাত্র মেয়ে নিন্তিকে জানিয়েছিলেন। আঞ্জুমান মুফিদুল ইসলামের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। এরপর তারা যা সিদ্ধান্ত নেবে, সেখানেই মরদেহ দাফন করা হবে। মেয়ে শুধু এটুকু বলেছে, ওর বাবাকে যেখানে কবর দেওয়া হচ্ছে, সেখানে যেন একটা চিহ্ন রাখা হয়।

প্রসঙ্গত, মনি কিশোর পাঁচ শতাধিক গানে কণ্ঠ দিয়েছেন। ৩০টির বেশি একক অ্যালবাম প্রকাশ হয়েছে মনি কিশোরের; যার প্রায় সবগুলোই ছিলো হিট। রেডিও ও টেলিভিশনের তালিকাভুক্ত শিল্পীও ছিলেন তিনি।

তার জনপ্রিয় গানের মধ্যে রয়েছে ‘কী ছিলে আমার’, ‘সেই দুটি চোখ কোথায় তোমার’, ‘তুমি শুধু আমারই জন্য’, ‘মুখে বলো ভালোবাসি’, ‘আমি মরে গেলে জানি তুমি’ ইত্যাদি। তার সবচেয়ে শ্রোতাপ্রিয় গান ‘কী ছিলে আমার’ তারই সুর করা ও লেখা। ২০টির মতো গান লিখেছেন ও সুর করেছেন মনি কিশোর।

আরটিভি/এএ-টি

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কণ্ঠশিল্পী আসিফকে নিয়ে যে মন্তব্য করলেন জয়
রেগে মনি কিশোরকে প্রায়ই যে কথাটি বলতেন ওমর সানী
সৈকতে ভেসে এলো নিখোঁজ তরুণের মরদেহ
রাঙ্গামাটিতে ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার