• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

ভণ্ডামির চূড়ান্ত সীমায় মামুন, বয়কট দরদ!

আরটিভি নিউজ

  ২২ অক্টোবর ২০২৪, ১৮:৩২
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় নায়ক শাকিব খান অভিনীত প্যান ইন্ডিয়ান চলচ্চিত্র ‘দরদ’ মুক্তি পাচ্ছে ১৫ নভেম্বর। ছবিটি নিয়ে দেশের দর্শকদের অপেক্ষা ছিল। কেননা এই ছবির মাধ্যমে শাকিব প্যান ইন্ডিয়ান চলচ্চিত্রে পা রেখেছেন। বাংলাদেশের পাশাপাশি বিশ্বব্যাপী ‘দরদ’ একই দিনে মুক্তি দেওয়া হবে। এই ছবিতে শাকিবের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন বলিউডের সনাল চৌহান।

একসময় ঈদ ছাড়াও মুক্তি পেত শাকিব খানের সিনেমা। তবে কয়েক বছর ধরে ঘটছে তার ব্যতিক্রম। ঈদ ছাড়া শাকিবের সিনেমা মুক্তি পায় না। এবার কোনো উৎবের বাইরে গিয়েই মুক্তি পাচ্ছে শাকিবের ‘দরদ’ ছবিটি। সিনেমাটি নির্মাণ করেছেন নির্মাতা অনন্য মানুন। সিনেমার মুক্তিকে কেন্দ্র করে ইতোমধ্যে প্রাচরণা শুরু হয়েছে। ছবিটির প্রচারণার জন্য অন্তর্জালে বিভিন্ন মন্তব্য করছেন এই নির্মাতা।

প্রচারণার অংশ হিসেবে পূর্ব ঘোষণা অনুযায়ী সোমবার (২১ অক্টোবর) ফেসবুক পোস্টে ৫০ ফিট সাইজের কাটআউট লায়ন্স সিনেমাস-এ উন্মুক্ত করার ঘোষণা দেন। বেশ ঢাক-ঢোল পিটিয়ে ৫০ ফিট সাইজের কাটআউট উম্মুক্ত করার কথা জানালেও বাস্তবে একটা ব্যানার উন্মুক্ত করেছেন ‘দরদ’ নির্মাতা অনন্য মামুন। এ নিয়ে বেজায় চটেছেন শাকিবিয়ানরা।

সামাজিকমাধ্যমে শাকিব খানের ভক্তরা বলছেন, এইটা দেখার পর অনন্য মামুনের ওপর আর বিন্দুমাত্র বিশ্বাস নাই। এত ঢাক-ঢোল পিটিয়ে বলল ৫০ ফিট সাইজের কাটআউট উম্মুক্ত করবে আর বাস্তবে একটা ব্যানার উন্মুক্ত করল। ভণ্ডামির একদম চূড়ান্ত সীমায় আছেন মামুন। ভণ্ডামি বা চাপাবাজির নোবেল কিংবা অস্কার থাকলে অনন্য মামুন প্রতি বছর একটা করে জিততেন।

অনেকে আবার বলছেন, অনন্য মামুন কাটআউট আর বিলবোর্ড এক জিনিস না। এটা জানেন কি? বললেন ৫০ ফুট দৈর্ঘ্য কাটআউট লায়ন সিনেমাস-এ লাগাবেন কিন্তু লাগালেন বিলবোর্ড। একি তামাশা ভাই?

মামুনের এমন কর্মকাণ্ডে ব্যাপক ক্ষোভ দেখা দিয়েছে শাকিবিয়ানদের মধ্যে। কেউ আবার সিনেমার বিভিন্ন গ্রুপে ‘দরদ’ বয়কটের ডাক দিয়েছেন! অনন্য মামুনের কারণেই ফ্লপ হতে পারে শাকিব খানের ‘দরদ’ মনে করছেন তারা।



এদিকে নতুন সিনেমা ‘বরবাদ’-এর জন্য মুম্বাই অবস্থান করছেন শাকিব খান। শুটিংয়ের জন্য আগামী এক মাস তিনি সেখানেই অবস্থান করবেন। ‘দরদ’ মুক্তির সময় দেশে থাকছেন না শাকিব খান। যার ফলে প্রচারণায়ও থাকছেন না তিনি। সিনেমাটি থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন শাকিবিয়ানরাও।

সাইকো-থ্রিলার ধাঁচের গল্পে তৈরি এই সিনেমায় আরও অভিনয় করেছেন পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, এলিনা শাম্মী, ইমতু রাতিশ, রাহুল দেব, অলোক জৈন ও সাফা মারিয়া প্রমুখ।

আরটিভি /এএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুম্বাইয়ে কী করছেন শাকিব খান
যাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছেন চিত্রনায়িকা কেয়া
একজন দিয়ে আর কতদিন ইন্ডাস্ট্রি টিকবে: কাজী হায়াৎ
উর্দু ভাষায় মুক্তি পাচ্ছে শাকিবের যে সিনেমা