• ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১
logo

মেহজাবীনের বোনের নাটকে আরফিন রুমির চমক

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৩ অক্টোবর ২০২৪, ১৫:৩৩
ছবি: সংগৃহীত

শিগগিরই ‘সন্ধিক্ষণ’ নামের একটি নাটক দিয়ে পর্দা মাতাতে আসছেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর বোন মালাইকা চৌধুরী। আর সেই নাটকে এন্ট্রি নিলেন গায়ক আরফিন রুমি। তবে অভিনয়ে নয়, নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন এই সংগীতশিল্পী।

প্রথমবারের মতো কোনো নাটকের জন্য কণ্ঠ দিলেন রুমি। গানটির শিরোনাম ‘প্রাণসখিয়া’। ওয়াসিক সৈকতের কথায় ‘সন্ধিক্ষণ’নাটকের জন্য গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন নাভেদ পারভেজ।

এ গানের প্রসঙ্গে রুমি বলেন, রাজের নাটক বলেই কাজটি করতে রাজি হয়েছি। আমার ওপর তার অধিকার আছে। গলা অনুযায়ী গানটিতে আমাকে কণ্ঠশিল্পী হিসেবে নির্বাচন করেছেন তিনি। আমাদের মধ্যকার সম্পর্ক অন্যরকম। তাকে ধন্যবাদ দেব না। এর দরকারও নেই! কারণ তিনি আমার অন্তরেই আছেন।

সুরকার নাভেদ পারভেজ বলেন, সুর করার পরই মনে হয়েছে গানে রুমির কণ্ঠ বেশ মানাবে। যদিও অন্যের সুরে গান করেন না তিনি। কিন্তু রাজ ভাইয়ের সুবাদে এটা সম্ভব হয়েছে। আশা করি, নতুন গানটি সবশ্রেণির শ্রোতার মন জয় করবে।

প্রসঙ্গত, মেহজাবীনের গল্পে ‘সন্ধিক্ষণ’ নাটকটি রচনা ও নির্মাণ করছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এতে অভিনেতা ফারহান আহমেদ জোভানের সঙ্গে জুটি বেঁধেছেন মালাইকা। এখন এটাই দেখার পালা অভিনয় দিয়ে বড় বোনের মতো দর্শক মহলে ঠিক কতটা সাড়া ফেলতে পারেন তিনি।

আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার নাটকে অভিষেক মেহজাবীনের বোন মালাইকার
শোবিজে পা রাখলেন মেহজাবীনের বোন