• ঢাকা রোববার, ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১
logo

৬ বছর পর পর্দায় ফিরছে সিআইডি

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৬ অক্টোবর ২০২৪, ১৩:১৭
ছবি: সংগৃহীত

ভারতের বহুল জনপ্রিয় টিভি সিরিজ ‘সিআইডি’। শুধু ভারতেই নয়, বিশ্বজুড়েই ছড়িয়ে ছিটিয়ে রয়েছে এর দর্শক। হিন্দি ছাড়াও বিভিন্ন ভাষায় ডাবিংকৃত সিরিজটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। তবে টানা ২০ বছর দর্শকদের বিনোদন দেওয়ার পর ২০১৮ সালে হঠাৎ বন্ধ হয়ে যায় এটি। অবশেষে দীর্ঘ ছয় বছর বিরতির পর আবারও পর্দায় ফিরছে ‘সিআইডি’।

সম্প্রতি সামাজিক যোগাযোমাধ্যমে প্রকাশ করা হয়েছে ‘সিআইডি’র নতুন একটি টিজার। এতে বলা হয়েছে, আগের মতোই নতুন এসিপি প্রদ্যুমান চরিত্রে শিবাজী সত্যম, ইন্সপেক্টর দয়া চরিত্রে দয়ানন্দ শেট্টি এবং ইন্সপেক্টর অভিজিৎ চরিত্রে আদিত্য শ্রীবাস্তবকে দেখা যাবে।

ভারতীয় গণমাধ্যম পিংকভিলা সূত্র অনুযায়ী, আগামী ১৫ নভেম্বর থেকে শুরু হবে ‘সিআইডি’র শুটিং। আসন্ন বড়দিন বা নতুন বছরকে কেন্দ্র করে পর্দায় দেখা যেতে পারে ‘সিআইডি টু’।

প্রকাশ হওয়া টিজারে দেখা যায়, প্রচন্ড বৃষ্টিতে বেশ উত্তেজিত অবস্থায় পুলিশের গাড়ি থেকে নামছেন এসিপি প্রদ্যুমান। ধারণা করা হচ্ছে, কোথাও বোমা বিস্ফোরণ হওয়ার তথ্য এসেছে। আর সেই জায়গার খোঁজে এসেছেন তিনি। ব্যাকগ্রাউন্ড আবহে চলছে ক্লাসিক থিম মিউজক। আর এসিপির সঙ্গে রয়েছেন অভিজিৎ।

যা প্রোমোর উত্তেজনা মুহূর্তেই দ্বিগুন করে তোলে। এ থেকে বোঝাই যাচ্ছে, বরাবরের মতো ‘সিআইডি’র দ্বিতীয় মৌসুমও অ্যাকশনে ভরপুর থাকবে। মূলত বিভিন্ন অপরাধ সংক্রান্ত ঘটনার পেছনের রহস্য এবং প্রকৃত সত্য তুলে ধরে সিরিজটি।

প্রসঙ্গত, ১৯৯৮ সালের ২১ জানুয়ারি যাত্রা করা ‘সিআইডি’র ১৫৭৪টি পর্ব প্রচারিত হয়। সিরিজটির চরিত্রগুলো ব্যাপক জনপ্রিয়তা পায়। বিশেষ করে দয়া, অভিজিৎ এবং এসিপি প্রদ্যুমান আলাদাভাবে নজর কাড়ে দর্শকদের।


আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়