• ঢাকা সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১
logo

প্রকৃত অভিনেতা পারিশ্রমিক নয়, ভালো গল্প খোঁজে: আনন্দ খালেদ

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৭ অক্টোবর ২০২৪, ১৩:৫৩
আনন্দ খালেদ

শোবিজের জনপ্রিয় মুখ অভিনেতা আনন্দ খালেদ। একযুগের বেশি সময়ের ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। ক্যারিয়ারে বহু জনপ্রিয় নাটক, সিনেমা ও ওটিটি কনটেন্ট উপহার দিয়েছেন এই অভিনেতা। ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয়ের মাধ্যমে প্রশংসাও কুড়িয়েছেন দর্শকমহলে। তবে কমেডি চরিত্রেই দর্শকপ্রিয়তা বেশি খালেদের।

সম্প্রতি দেশের একটি গণমাধ্যমে কাজের নানান বিষয় নিয়ে কথা বলেন অভিনেতা। এ সময় তিনি বলেন, একজন প্রকৃত অভিনেতা পারিশ্রমিক নয়, ভালো গল্প খোঁজে খাকে।

আনন্দ খালেদ বলেন, আমি একজন অভিনেতা। সব ধরনের কাজ করতেই করতে পছন্দ করি আমি। আমার ক্যারিয়ারে মোটামুটি সব ধরনের চরিত্রে কাজের অভিজ্ঞতা রয়েছে। এর মধ্যে থেকে আমার কমেডি চরিত্রগুলো বেশি দর্শকপ্রিয়তা পায়। চরিত্রের প্রয়োজনে নিজেকে সবসময় ভাঙার চেষ্টা করছি, আমার সাম্প্রতিক কাজগুলো দেখলেই বুঝতে পারবেন দর্শকেরা।

পারিশ্রমিক প্রসঙ্গে অভিনেতা বলেন, পারিশ্রমিক একজন অভিনয়শিল্পীর জন্য বড় বিষয় নয়। কারণ একজন প্রকৃত অভিনেতা কখনও অর্থের অপেক্ষায় থাকে না। সে সবসময় ভালো একটি গল্পের খোঁজে থাকে। আমি এমন বেশকিছু অভিনেতা দেখেছি, যারা একটি ভালো গল্পে অভিনয়ের জন্য পারিশ্রমিক না নিয়েই কাজ করে দিয়েছেন।

তিনি আরও বলেন, কেউ যদি অর্থের জন্য ভালো একটি চরিত্র ছেড়ে দেয়, তাহলে তাকে দিয়ে আর যাই হোক অভিনয় হবে না। একজন অভিনেতা কখনও বলবে না আমি শুধু নাটক করব বা সিনেমা করব। তাকে সব ধরনের কাজ করতে হবে। কারণ তার কাছে গল্পটাই হচ্ছে আসল। ভালো গল্প হলে আমি সব প্ল্যাটফর্মেই কাজ করি।

প্রসঙ্গত, বহু নাটকে অভিনয়ের পাশাপাশি ‘ছুঁয়ে দিলে মন’, ‘বিশ্ব সুন্দরী’ মতো সিনেমায় অভিনয় করেছেন খালেদ। এ ছাড়া নেটওয়ার্কের বাইরের মতো ওয়েব ফিল্মে কাজ করে প্রশংসা কুড়িয়েছেন তিনি।


আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়