• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

জম্মু ও কাশ্মীরে সন্ত্রাসী হামলা, চিকিৎসকসহ নিহত ৭

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ অক্টোবর ২০২৪, ১০:৪১

ভারতের জম্মু-কাশ্মীরের গান্দেরবাল জেলায় সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এতে ৬ জন নির্মাণশ্রমিক এবং একজন চিকিৎসক নিহত হয়েছেন। খবর এনডিটিভির।

প্রতিবেদনে বলা হয়েছে, রোববার (২০ অক্টোবর) রাতে সন্ত্রাসীরা একটি বেসরকারি কোম্পানির ক্যাম্প হাউজিং কর্মীদের ওপর অতর্কিত গুলি চালায়। ইতোমধ্যে ওই এলাকা ঘিরে রেখেছে পুলিশ ও সেনাবাহিনী। সেইসঙ্গে সন্ত্রাসীদের ধরতে অভিযান শুরু হয়েছে।

জম্মু-কাশ্মীরের সদ্য নির্বাচিত মুখ্যমন্ত্রী ওমর আব্দুল্লাহ এই হামলাকে নৃশংস ও কাপুরুষোচিত বলে উল্লেখ করেছেন। তিনি বলেছেন, এই এলাকায় শ্রমিকেরা একটি গুরুত্বপূর্ণ অবকাঠামো প্রকল্পে কাজ করছিলেন। আমি নিরস্ত্র লোকদের ওপর এই হামলার তীব্র নিন্দা জানাই।

জম্মু-কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা বলেছেন, পুলিশ, সেনাবাহিনী এবং নিরাপত্তা বাহিনীকে পূর্ণ স্বাধীনতা দেওয়া হয়েছে। সেইসঙ্গে তিনি জনগণকে আশ্বস্ত করেছেন যে, এই ঘৃণ্য কাজের পেছনে যারা- তারা শাস্তি পাবে। এই হামলার দায় এখন পর্যন্ত কেউ স্বীকার করেনি বলে প্রতিবেদনে বলা হয়েছে।

কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করি ‘ভয়াবহ সন্ত্রাসী হামলার’ নিন্দা জানিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে দেওয়া এক পোস্টে মন্ত্রী জানান, ‘নিরীহ শ্রমিকরা’ একটি গুরুত্বপূর্ণ অবকাঠামো প্রকল্পে নিযুক্ত ছিলেন।

আরটিভি/এআর/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বায়ান্ন ও আরটিভির সাংবাদিকদের ওপর সন্ত্রাসী হামলা
মালিতে সন্ত্রাসী হামলায় নিহত ৪০
জম্মু ও কাশ্মীরে ৭২ ঘণ্টায় ৩ হামলা, মৃত ১২
পাংশায় বসতবাড়িতে সন্ত্রাসী হামলা, গুলিবিদ্ধ ৩