• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

যুব মৈত্রীর ঈদ খাদ্যসামগ্রী বিতরণ

আরটিভি অনলাইন ডেস্ক

  ২৩ মে ২০২০, ২২:১৭
Distribution of Eid food items to the youth alliance
যুব মৈত্রীর ঈদ খাদ্যসামগ্রী বিতরণ, ছবি : সংগৃহীত

বাংলাদেশ যুব মৈত্রী কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয় চত্বরে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে অবস্থানরত সুবিধাবঞ্চিত সংগঠনের সক্রিয় নেতৃবৃন্দের ইউনিটের প্রতিনিধিদের হাতে ঈদ খাদ্যসামগ্রী দুই শতাধিক প্যাকেট তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি সাব্বাহ আলী খান কলিন্স, সহ সভাপতি মাহবুব আলম চৌধুরী জনি, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ সানী, প্রচার সম্পাদক এম এম মিল্টন, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক আশা মনি প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, বর্তমান সরকার যেভাবে করোনা মোকাবিলা ও খাদ্য সরবরাহের প্রচেষ্টা চালাচ্ছে তা যথেষ্ট হলেও সম্পূর্ণ নয়। এও সত্য এই মহামারি মোকাবিলা করা সরকারের একার পক্ষে সম্ভব নয়।

নেতৃবৃন্দ আরও বলেন, কিন্তু আমরা লক্ষ্য করছি শাসক দল তৃণমূল থেকে উচ্চতর আমলাতান্ত্রিকতার মধ্যদিয়ে এই পরিস্থিতির হাত থেকে মুক্তি পেতে চায়। জনগণের সংকট জনগণকে নিয়েই মোকাবিলা করাই হচ্ছে রাজনৈতিক দলের প্রধান কাজ। সেই কাজ থেকে সরে এসে আমলা নির্ভরতা আমাদের কোথায় নিয়ে দাঁড়াবে তা এখনই ভাবতে হবে বলে বলেন নেতৃবৃন্দ।
পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বোরকা পরে গেলেও মানুষ চিনে ফেলে’
ঈদের সপ্তম দিন আরটিভিতে যা দেখবেন
লঞ্চ-ট্রেন-বাসে যাত্রী চাপের মধ্যেই রাজধানীতে ফিরছে মানুষ
ঈদে মেয়ে ও জামাইকে কাপড় দিতে না পেরে আত্মহত্যা
X
Fresh