• ঢাকা সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১
logo

বিশ্বকাপজয়ীদের সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাক্ষাৎ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ জুলাই ২০২৪, ১৮:৩২
টি-টোয়েন্টি বিশ্বকাপ
ছবি- সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জয়ের প্রায় ১০৫ ঘণ্টা পর দেশে ফিরেছে ভারত ক্রিকেট দল। বৃহস্পতিবার (৪ জুলাই) বিশেষ বিমানে রাজধানীতে পা রাখেন রোহিত-কোহলিরা। এরপর নয়াদিল্লিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করেছেন বিশ্বজয়ীরা। মোদির সঙ্গে সাক্ষাতের সময় পুরো ভারতীয় দলই ছিল।

এদিকে সাক্ষাতের বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের অফিসিয়াল এক্সে শেয়ার করেন মোদি। সেখানে মোদি লেখেন, ‘চ্যাম্পিয়নদের সঙ্গে চমৎকার একটি সাক্ষাৎ। পুরো বিশ্বকাপে তাদের যে অভিজ্ঞতা ছিল, সেই গল্পগুলো শুনেছি।’

অন্যদিকে নিজের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টেও সাক্ষাতের অভিজ্ঞতা শেয়ার করেছেন বিরাট কোহলি। বিশ্বকাপজয়ী এই ব্যাটারের ভাষ্য, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজির সঙ্গে দেখা হওয়াটা দারুণ সম্মানের। আমাদের প্রধানমন্ত্রীর বাসভবনে নিমন্ত্রণ জানানোর জন্য তাকে অসংখ্য ধন্যবাদ।’

এর আগে, স্থানীয় সময় সকাল ৬টা ৫ মিনিটে দিল্লিতে পা রাখে টিম ইন্ডিয়া। বিমানবন্দরে একদফা সংবর্ধনা শেষে দিল্লির একটি পাঁচ তারকা হোটেলে তাদের নিয়ে যাওয়া হয়। সেখানে বিশ্রামের পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করতে যান তারা।

এরপর মুম্বাইয়ের উদ্দেশ্যে যাত্রা করে ওয়াংখেড়ে স্টেডিয়ামে ট্রফি নিয়ে যাবেন রোহিত-কোহলিরা। সেখান থেকে ছাদখোলা বাসে শিরোপা উদযাপনে মেতে উঠবে টিম ইন্ডিয়া।

এরও আগে, দীর্ঘ ১৭ বছরের আক্ষেপ ঘুচিয়ে দ্বিতীয়বারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা ঘরে তুলে ম্যান ইন ব্লুরা। ২০১১ সালে ঘরের মাঠে ওয়ানডে শিরোপা জয়ের পর এবারই প্রথম বিশ্বচ্যাম্পিয়ন হলো টিম ইন্ডিয়া। দীর্ঘ অপেক্ষা কাটানোর উৎসবে বাধা হয়ে দাঁড়ায় হারিকেন বেরিল। এ কারণে বিশ্বকাপের আয়োজকদের দেশেই আটকা ছিলেন রোহিত-কোহলিরা। বার্বাডোজ থেকে এয়ার ইন্ডিয়ার একটি চার্টার্ড বিমানে বিশ্বকাপজয়ী দলকে উড়িয়ে আনার হয়।

মন্তব্য করুন

  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চীন পৌঁছেছেন প্রধানমন্ত্রী
চীনের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী
‘পিস্তল’ নিয়ে মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ, দুই যুবককে পিটিয়ে পুলিশে দিল নেতারা
চারদিনের সফরে আজ চীন যাচ্ছেন প্রধানমন্ত্রী