• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

কোহলির সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন ধোনি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ আগস্ট ২০২৪, ১৪:৪১
কোহলি-ধোনি
ছবি- বিসিসিআই

ভারতীয় ক্রিকেটে দুই কিংবদন্তি হলেন মাহেন্দ্র সিং ধোনি এবং বিরাট কোহলি। আন্তর্জাতিক ক্রিকেট থেকে ধোনি অবসর নিলেও, এখনও ভারতের জার্সিতে ২২ গজ দাপিয়ে বেড়াচ্ছেন কোহলি। এবার দুজনের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন ধোনি।

ধোনি বলেন, আমরা জাতীয় দলে বহুদিন একসঙ্গে খেলেছি। বিরাট বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা প্লেয়ার। এটা সত্যি যে, মাঝের দিকের ওভারে একসঙ্গে খেলার সময় আমরা খুব মজা করতাম। কারণ আমরা প্রচুর ২ ও ৩ রান নিতাম। সেটা খুব মজার অভিজ্ঞতা ছিল।

‘তবে এখন সেভাবে আমাদের দেখা হয় না। কিন্তু যখনই আমাদের দেখা হয়, আমরা বাকিদের থেকে আলাদা হয়ে যাই। দুজনে অনেকক্ষণ আড্ডা মারি। বিভিন্ন বিষয়ে কথা হয়। বিরাটের সঙ্গে আমার সেরকমই সম্পর্ক।’

এই দুই ক্রিকেটারের ‘রানিং বিট্যুইন দ্য উইকেট’ দেখে মুগ্ধ হতেন দর্শকরা। এক সঙ্গে একের পর এক ম্যাচ জিতিয়েছেন ভারতকে। তবে এখন দুজনের পথ আলাদা। আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে যাওয়ার পর ধোনিকে এখন শুধু দেখা যায় আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে।

কিন্তু দেশের জার্সিতে এখনও ফুল ফোটাচ্ছেন বিরাট। টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে তার ইনিংস এখনও চোখে লেগে রয়েছে ক্রিকেট ভক্তদের।

গত আইপিএলে চেন্নাই-বেঙ্গালুরু ম্যাচের আগেও বিরাটের মুখে উঠে এসেছিল দুজনের ম্যাচ জেতানো অসংখ্য মুহূর্তের কথা। এবার ‘কিং’ কোহলিকে নিয়ে মুখ খুললেন ভারতের সফল এই অধিনায়ক।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে গিয়ে ভারতবিরোধী পোস্ট, ভিসা বাতিল বাংলাদেশি যুবকের
ভারতে পালানোর সময় মাদারীপুর জেলা আ.লীগের সভাপতি আটক
যাত্রী সংকটে ভারতগামী ফ্লাইট বন্ধ করল নভোএয়ার
ভারতে পাচারের সময় ৮৫০ কেজি ইলিশ জব্দ