• ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
logo

মন্ত্রণালয়ে সভা করা নিয়ে যে ব্যাখ্যা বিসিবির 

আরটিভি নিউজ

  ২১ আগস্ট ২০২৪, ১১:৩০
মন্ত্রণালয়ে সভা করা নিয়ে যে ব্যাখ্যা বিসিবির 
ফাইল ছবি

বাংলাদেশ ক্রিকেটে চলমান অস্থিরতা কাটাতে বুধবার (২১ আগস্ট) সভা ডেকেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবারের বোর্ড সভা আয়োজিত হচ্ছে সাধারণ নিয়মের বাইরে গিয়ে। সাধারণত মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামের দোতলায় অফিস কক্ষে বোর্ড সভা অনুষ্ঠিত হয়ে এলেও তবে আজ সকালে বিসিবি পরিচালকদের জরুরি সভা হচ্ছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের কনফারেন্স রুমে। এই সভাতেই নিজের পদত্যাগের কথা জানানোর কথা নাজমুল হাসান পাপনের।

এদিকে নিজেদের কার্যালয়ে সভা না করে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে কেন করা হচ্ছে, এ নিয়ে ইতোমধ্যেই উঠে গেছে প্রশ্ন। কারণ, বিসিবিতে যেকোনো ধরনের সরকারি হস্তক্ষেপ করা আইসিসির আইনের লঙ্ঘন।

তবে, ধোঁয়াশা কাতাতে মঙ্গলবার মধ্যরাতে হোয়াটসঅ্যাপ গ্রুপে এই সিদ্ধান্তের ব্যাখ্যা দিয়েছে বিসিবি। বোর্ডের মিডিয়া বিভাগ জানায়, বুধবার সকাল ১১টায় জরুরি সভাটি বাংলাদেশ সচিবালয়ের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের কনফারেন্স কক্ষে হতে যাচ্ছে। বিসিবিই মন্ত্রণালয়কে একটি নিরাপদ ভেন্যু দেওয়ার আহবান করেছিল। বর্তমান পরিস্থিতিতে সবার নিরাপত্তার কথা বিবেচনা করে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই সভায় ছবি বা ফুটেজ নেওয়ার সুযোগ নেই গণমাধ্যমের। বিসিবিই তা গণমাধ্যমে সরবরাহ করবে। এমনকি সভার পর হবে না কোন সংবাদ সম্মেলনও।

জানা যায়, বোর্ড সভাপতির পক্ষে এই সভা ডেকেছেন প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী। ক্ষমতার পালাবদলের পর সভাপতি নাজমুল হাসান পাপন বর্তমানে ইংল্যান্ডে অবস্থান করছেন বলে খবর। বোর্ড সভা একমাত্র তারই ডাকার এখতিয়ার আছে। এক্ষেত্রে তার হয়ে সভা ডাকার বার্তা দিয়েছেন প্রধান নির্বাহী।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাফুফে সভাপতির পদ: ইমরুল না কি তরফদার, কে যোগ্য? 
জয়পুরহাটে মুখ থুবড়ে পড়ে আছে ৭ কোটি টাকার প্রকল্প
নড়াইলে জেলা প্রশাসকের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময় সভা 
সাংবাদিকদের সঙ্গে যশোরের নতুন ডিসির মতবিনিময় সভা