• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শেষ হলো তামিমের লাইভ আড্ডা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ মে ২০২০, ০০:৩৪

মাঠে খেলা নেই প্রায় তিন মাস হতে যাচ্ছে, অনাকাঙ্ক্ষিত ছুটিতে ক্রিকেটাররা, সমর্থকরাও। ঘর বন্দি এই সময়টাকে আনন্দময় করে তুলতে টাইগারদের ওয়ানডে অধিনায়কের দারুণ উদ্যোগ, লাইভ আড্ডা।

প্রথমে ইনস্টাগ্রামে শুরু করলেও ভক্তদের অনুরোধে পরে সেটি স্থানান্তর করা হয় ফেসবুকে। শুরুটা মুশফিকুর রহিমকে দিয়ে শুরু হবার পর মাহমুদউল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মোর্ত্তজা, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, নাসির হোসেন, মুমিনুল হক সৌরভ, সৌম্য সরকার, লিটন দাস, তাইজুল ইসলাম। সাবেকদের মধ্যে নাঈমুর রহমান দুর্জয়, খালেদ মাহমুদ সুজন, হাবিবুল বাশার সুমন ছিলেন অতিথি। মিনহাজুল আবেদিন নান্নু, আকরাম খান থেকে খালেদ মাসুদ পাইলটও মেতে উঠেছিলেন লাইভ আড্ডায়।

এছাড়াও বিদেশিদের মধ্যে দক্ষিণ আফ্রিকার তারকা ফাফ ডু প্লেসি, ভারতীয় ওপেনার রোহিত শর্মা, অধিনায়ক বিরাট কোহলি থেকে পাকিস্তান কিংবদন্তি ওয়াসিম আকরাম যোগ দেন তামিমের সঙ্গে আড্ডায়।

সব শেষ গত বৃহস্পতিবার যোগ দিয়েছিলেন কেন উইলিয়ামসন। এদিন তামিম জানিয়ে দেন শনিবারের শো দিয়েই ইতি টানবে এই লাইভ আড্ডার।

শেষ পর্বে তামিমের অতিথি ছিলেন মাশরাফি, মাহমুদউল্লাহ আর মুশফিক। দীর্ঘ দেড় ঘণ্টার আড্ডায় উঠে আসে তিনজনের মজার সব কথা।

‘বলতে খারাপ লাগছে, এটা লাস্ট শো আমার। এরপর আর করবো না। আমি জানি না এভাবে আর কখনও আসতে পারব কী না। শো’টা শুরু করার কারণটা বলি, দেখেন অনেকে অনেক টাকা পয়সা দিয়েও মানুষকে খুশি করতে পারে না। সেখানে আমার উদ্দেশ্য ছিল এই সময়ে যদি এই শো দিয়ে দুইটা মানুষকে খুশি করতে পারি। এটাই ছিল আমার চিন্তা। আলহামদুলিল্লাহ সাড়াও খুব ভালো ছিল।’

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোস্তাফিজের চেন্নাইয়ের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
‘ফোনালাপ ফাঁস’ নিয়ে লাইভে আসছেন তামিম
অধিনায়ক হয়ে ফিরছেন তামিম
এবার তামিমের স্ত্রী আয়েশার আবেগঘন পোস্ট
X
Fresh