• ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১
logo

শিক্ষিকার হাত বিচ্ছিন্ন হওয়ার ঘটনায় মামলা, চালক গ্রেপ্তার

আরটিভি অনলাইন ডেস্ক

  ১২ মার্চ ২০২০, ২১:৩১
শিক্ষিকার হাত বিচ্ছিন্ন হওয়ার ঘটনায় মামলা, চালক গ্রেপ্তার
আজ শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন ওই শিক্ষিকাকে দেখতে যান পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. জাবেদ পাটোয়ারী। ছবি: সংগৃহীত

উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের শিক্ষিকার হাত বিচ্ছিন্ন হওয়ার ঘটনার মামলায় বাস চালককে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. জাবেদ পাটোয়ারী।

আজ বৃহস্পতিবার (১২ মার্চ) বিকেল সাড়ে ৫টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন ওই শিক্ষিকাকে দেখতে যাওয়ার পর সাংবাদিকদের তিনি এ তথ্য জানান।

এ সময় সাংবাদিকদের আইজিপি বলেন, ইনস্টিটিউটের ডাক্তাররা অনেক চেষ্টা করে তার হাত জোড়া লাগিয়েছে। এখন সে স্টেবল রয়েছে। এখন ওনার হাতে রক্ত চলাচল করছে এবং হাতে অনুভূতি আছে। ইনফেকশনসহ অন্য কিছু কারণে চিকিৎসকরা তাকে আরও কিছুদিন এখানে রাখবেন। চিকিৎসকরা খুব আশাবাদী তার হাত ভালোভাবে সেরে উঠবে।

তিনি আরও বলেন, এই দুর্ঘটনায় একটি মামলা হয়েছে। ড্রাইভার আটক রয়েছে। আমরা চাই সঠিকভাবে এর তদন্ত চলুক। গাফিলতিতে দুর্ঘটনাটি ঘটেছে কি-না বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (১০ মার্চ) কলেজ শাখার শিক্ষক ও শিক্ষার্থীদের সঙ্গে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শিক্ষা সফরে যাচ্ছিলেন সৈয়দা ফাহিমা। পথে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া এলাকায় বাসচালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ফাহিমার বাম হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এ ঘটনায় অন্তত ১৫ শিক্ষার্থী আহত হয়।

এজে

মন্তব্য করুন

Radhuni
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাবেক আইজিপি মামুনকে আরও চার হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে
সাবেক রেলমন্ত্রী ও আইজিপিসহ ১৩০ জনের বিরুদ্ধে মামলা
রিমান্ডে চাঞ্চল্যকর তথ্য দিলেন সাবেক আইজিপি শহীদুল
রিমান্ড শেষে কারাগারে সাবেক আইজিপি শহীদুল হক