• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

সরকার পতনের কোনো শঙ্কা নেই: গণপূর্তমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ আগস্ট ২০২৪, ১৮:৩৮
ছবি : আরটিভি

কোটা সংস্কার আন্দোলন ঘিরে চলমান পরিস্থিতি সরকার পতনের কোনো শঙ্কা নেই বলে জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

বৃহস্পতিবার (১ আগস্ট) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিয়কালে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

উবায়দুল মোকতাদির চৌধুরী সরকারের দৃঢ় অবস্থানের কথা জানিয়ে বলেন, যারা দেশের উন্নয়ন ও অগ্রগতিতে ঈর্ষান্বিত তারাই ধ্বংসযজ্ঞ চালিয়েছে। মির্জা ফখরুল, রিজভীরা দিনে তিন বার করে সরকারের পতন ঘটায়। তারা ২০১৪ সাল থেকে সে কথাই বলে আসছে।

ছাত্র আন্দোলনের সুযোগকে কাজে লাগিয়ে একটি মহল রাজনৈতিক ও সামাজিক পরিবেশকে নষ্ট করেছে উল্লেখ করে তিনি বলেন, উচ্চ আদালতের রায়ের পরে কোটা আন্দোলনের আর কোনো যৌক্তিকতা ছিল না। সরকারও কোটা বাতিলের বিষয়ে আন্তরিক ছিল। কিন্তু ছাত্ররা ভুল বুঝে বিভ্রান্ত হয়েছে। এ ছাড়া চলমান অস্থিরতায় প্রতিটি ঘটনার বিচার বিভাগীয় তদন্তের কথাও জানান তিনি।

মন্ত্রী দেশি-বিদেশি চক্রান্তের কথা জানিয়ে বলেন, ফিলিস্তিনদের বিষয়ে ইসরায়েলবিরোধী আন্দোলনের সঙ্গে এত আন্দোলন হলেও তা পশ্চিমা দুনিয়ায় সাড়া ফেলতে পারেনি। কারণ, ইসরাইলের হাত অনেক লম্বা।

মতবিনিময়কালে পৌর মেয়র মিসেস নায়ার কবীর, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মো. হেলাল উদ্দিন, সহসভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক মাহবুবুল বারি চৌধুরী মন্টু, সদর উপজেলা চেয়ারম্যান শাহদাৎ হোসেন শোভন প্রমুখ।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্রাহ্মণবাড়িয়ায় তাহেরীর ওপর হামলা
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে কলেজ শিক্ষার্থীর মৃত্যু
ব্রাহ্মণবাড়িয়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত
নবীনগরে ‘শীর্ষ সন্ত্রাসী’ ইব্রাহিম গ্রেপ্তার