• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

দাউদকান্দিতে পৌর বিএনপির দোয়া মাহফিল

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি

  ১৭ আগস্ট ২০২৪, ১১:৩৬

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ৭৯তম জন্মদিন উপলক্ষে ও ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের আত্মার মাগফেরাত কামনায় কুমিল্লার দাউদকান্দিতে মিলাদ ও দোয়া মাহফিল করে দাউদকান্দি পৌর বিএনপি।

পূর্বে ঘোষিত তিন দিনের কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার (১৬ আগস্ট) বেলা বিকেলে উপজেলা বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিল থেকে বৈষম্যবিরোধী ছাত্র জনতার আন্দোলনে সকল শহীদের রুহের মাগফেরাত,আহত ছাত্র জনতার সুস্থতা দেশ-জাতির মঙ্গল ও খালেদা জিয়া এবং তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করা হয়।

এ সময় বিএনপি নেতারা বলেন, স্বৈরাচারী শেখ হাসিনার পতনে দেশের গণতন্ত্র মুক্তি পেয়েছে।

খালেদা জিয়া সুস্থ হয়ে আবারও ভোটের মাধ্যমে ক্ষমতায় গিয়ে দেশ পরিচালনা করবেন। তারেক রহমান দেশে ফিরে গণমানুষের কাণ্ডারি হবেন। পরে নেতা-কর্মীরা কেক কেটে একে অপরকে কেক খাইয়ে খালেদা জিয়ার জন্মদিন উদযাপন করেন।

দোয়া মাহফিলে দাউদকান্দি পৌর বিএনপির আহবায়ক নূর মোহাম্মদ সেলিম সরকারের সভাপতিত্বে দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক শওগাত চৌধুরী পিটার, যুগ্ম আহবায়ক কাউন্সিলর বিল্লাল হোসেন খন্দকার সুমন,কাউন্সিলর সালাউদ্দিন সরকার,কামাল হোসেন সরকার,সাবেক কাউন্সিলর মোস্তাক সরকার,পৌর বিএনপির সদস্য সচিব কাউছার আলম সরকার,উপজেলা যুবদলের সদস্য সচিব রোমান খন্দকার ,পৌর যুবদলের আহবায়ক শরীফ চৌধুরী,আইরিন সরকার,শিল্পী আক্তার,রেবেকা সুলতানা,যুবদল,ছাত্রদল,স্বেচ্ছাসেবক দল ও অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দাউদকান্দিতে গরুবোঝাই ট্রাক উল্টে নিহত ২
দাউদকান্দিতে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ শুরু 
দাউদকান্দি সাহিত্য সংসদ আয়োজিত স্বরচিত কবিতা পাঠ
দাউদকান্দিতে গণমাধ্যম কর্মীদের সাথে সর্বজনীন পেনশন নিয়ে মতবিনিময়