• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

তরুণীর চুলের বেণিতে হৃদয়স্পর্শী চিরকুট, পরিচয় মিলেছে নিহত দম্পত্তির

আরটিভি নিউজ

  ০১ অক্টোবর ২০২৪, ১১:৫৭
সংগৃহীত ছবি

‘আসসালামুলাইকুম, আপনাদের সমাজের সবার কাছে অনুরোধ, আমাদের দুজনকে একসঙ্গে মাটি দিয়েন।’

সোমবার (৩০ সেপ্টেম্বর) রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সিটি করপোরেশনের বর্জ্য ডাম্পিং জোনের পাশের একটি বালুর মাঠে চিরকুটসহ মরদেহ দুটি পাওয়া যায়। এ সময় তরুণীর চুলের বেণি থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। তাতে উপরোক্ত অনুরোধ করা হয়েছে।

পুলিশ পরে তল্লাশি চালিয়ে তরুণের মরদেহ থেকে একটি মানিব্যাগে ভোটার আইডি কার্ড উদ্ধার করা হয়। যা থেকে ওই তুরণের পরিচয় সনাক্ত হয়েছে। তার নাম শফিকুল ইসলাম। তার বাবার নাম মনির হোসেন ও মায়ের নাম রোকেয়া বেগম। জন্ম ১৯৯৬ সালের ২২ নভেম্বর। শফিকুলের বাড়ি সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া এলাকায়।

শফিকুল ইসলামের এলাকাসূত্রে জানা গেছে, পেশায় তিনি অটোরিকশা চালক ছিলেন। নিহত তরুণীর নাম রুমি। সম্পর্কে তারা স্বামী-স্ত্রী। মাত্রই এক মাস আগে পরিবারের অমতে বিয়ে করেছিলেন তারা।

শফিকুলের ভাই মো. উজ্জ্বল হোসেন বলেন, আমার ভাই শফিকুল আমার শ্যালিকাকে পরিবারের অমতে বিয়ে করেছিল। দুই পরিবারের কেউই তা মেনে নেইনি। এ জন্য তাদেরকে বাসা থেকে বের করে দিই। এরপর আমার ভাই শফিকুল তার বউয়ের সঙ্গে তার শ্বশুরবাড়িতে থাকত। চারদিন আগে তাদের মধ্যে কিছু একতা নিয়ে ঝগড়া হয়। এরপর থেকে শফিকুল আমাদের বাসায় এসে পড়ে। সোমবার সকাল ১০টায় তাকে আমি শেষবারের মতো দেখেছিলাম।

এদিকে চিরকুটটি রুমির হাতে লেখা বলে নিশ্চিত করেছেন তার বড় বোন সুমি।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, ‘নিহত দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আত্মহত্যার ঘটনা। তবে ময়নাতদন্তের প্রতিবেদন হাতে এলেই প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে।’

আরটিভি/এসএপি

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চিরকুটসহ নবদম্পতির মরদেহ উদ্ধার, লেখা ‘একসাথে মাটি দিয়েন’
ফিফার পেজে চিরকুটের গানের ভিডিও দেখে আপ্লুত সুমি
বউয়ের অত্যাচারে চিরকুট লিখে স্কুলশিক্ষকের আত্মহত্যা
পুকুর থেকে যুবকের মরদেহ উদ্ধার