• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

ভৈরবে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ অক্টোবর ২০২৪, ২৩:৫৭
ভৈরবে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার
ছবি : আরটিভি

কিশোরগঞ্জের ভৈরবে বৈষম্যবিরোধী ছাত্রআন্দোলনে শিক্ষার্থীরদের ওপর হামলার মামলায় শেখ রাজু নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত শেখ রাজু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি। তিনি পৌর শহরের আড়াই বেপারীর বাড়ির শেখ তারা মিয়ার ছেলে।

রোববার (১৩ অক্টোবর) দুপুরে শহরের ফেরিঘাট মিনাবাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে বিকেলে কিশোরগঞ্জ জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ভৈরব র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি মো. শহিদুল্লাহ এসব তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে চলতি মাসে পুলিশ ও র‌্যাবের যৌথ অভিযানে একই মামলায় এজাহারভুক্ত আরও ৭জন নেতাকে আটক করেছে যৌথ বাহিনী।

প্রেস বিজ্ঞপ্তি সূত্রে আরও জানা যায়, বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্রদের ওপর হামলার ঘটনায় ও বিএনপির দলীয় কার্যালয় ভাঙচুরের ঘটনায় ২৭ ও ২৮ আগস্ট ভৈরব থানায় দুটি ও ১ সেপ্টেম্বর কিশোরগঞ্জ আদালতে একটিসহ মোট তিনটি মামলা করেন মামুন, রুবেল ও আলম। রোববার দুপুরে র‌্যাব ও পুলিশের যৌথ অভিযানে শহরের ফেরিঘাট মিনাবাজার এলাকা থেকে আলী মনসুর রাজুকে গ্রেপ্তার করা হয়।

এ প্রসঙ্গে জানতে চাইলে ভৈরব থানার ওসি মোহাম্মদ হাসমত উল্লাহ জানান, বৈষম্যবিরোধী আন্দোলনে দেশীয় অস্ত্রসহ ছাত্রদের ওপর হামলার ঘটনার মামলায় শেখ রাজুকে গ্রেপ্তার করা হয়েছে। এজাহারভুক্ত বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

আরটিভি/এমকে/এআর

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অষ্টগ্রামে কৃষকের মাঝে ১৫ গার্ডেন টিলার বিতরণ
ভারতে পালানোর সময় স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক
কিশোরগঞ্জ-২ আসনের সাবেক এমপি সোহরাব উদ্দিন গ্রেপ্তার
শিয়ালের কামড়ে আহত ৩০