• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

নাটোরে জুমার নামাজ পড়া নিয়ে সংঘর্ষ, ৪ পুলিশ আহত

নাটোর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০১ মে ২০২০, ২২:২৭
নাটোরে জুমার নামাজ পড়া নিয়ে সংঘর্ষ, ৪ পুলিশ আহত
নাটোরে জুমার নামাজ পড়া নিয়ে সংঘর্ষের পর পুলিশ জড়িতদের ধরতে এলাকায় অভিযান পরিচালনা করেন। ছবি: আরটিভি অনলাইন

নাটোর সদরের পশ্চিম হাগুরিয়ায় জুমা নামাজ পড়াকে কেন্দ্র করে সংঘর্ষে ৪ পুলিশ সদস্যসহ অন্তত ৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় এক ইউপি সদস্যসহ ৯ জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এলাকাবাসী জানায়, আজ শুক্রবার জুমার নামাজে পূর্ব হাগুরিয়া মসজিদের ইমাম সাহেব সরকারি নীতি অনুযায়ী ১২ জন মুসল্লি নিয়ে মসজিদের দরজা বন্ধ করে জুমার নামাজ আদায় করেন। এতে স্থানীয় যুবক শাহীনসহ আরও কয়েকজন জুমার নামাজে অংশ নিতে ব্যর্থ হয়। নামাজ শেষে শাহীন মসজিদের ইমামের উপর ক্ষিপ্ত হলে মুসুল্লিরা তাকে মারপিট করে।

এ ঘটনায় শাহিন পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে যায়। তৎক্ষণাৎ উত্তেজনা থামাতে সেখানে স্থানীয় ইউপি সদস্য নাদিরুজ্জামান মৃধা ওরফে নাদিম সেখানে উপস্থিত হয়।

এ সময় পুলিশের সঙ্গে স্থানীয়রা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এলাকাবাসীর হামলা ও ইটপাটকেল নিক্ষেপে এক নারী কনস্টেবল ও পুলিশ পরিদর্শকসহ চার পুলিশ সদস্য আহত হয়।

আহতরা হলেন পুলিশ পরিদর্শক আজহার ইসলাম কনস্টেবল সেকান্দার আলী ও নারী কনস্টেবল মঞ্জু। পরে এ ঘটনায় ইউপি সদস্য নাদিরুজ্জামান মৃধা ওরফে নাদিমসহ ৯ জনকে আটক করে পুলিশ।

এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত ঘটনাস্থলে যান। এলাকার থমথমে পরিস্থিতি বিরাজ করছ।

এ ব্যাপারে নাটোর সদর সার্কেলের এসপি অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত জানান, পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গলায় জীবন্ত কৈ মাছ আটকে কৃষকের মৃত্যু
ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহত ১৪ : চালক-হেলপার আটক
কাপাসিয়ায় বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
মার্চে সড়কে ঝরল ৫৬৫ প্রাণ, আহত ১২২৮
X
Fresh