• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

‘ইভেরা টুয়েলভ’ সেবনে পাঁচ দিনে করোনা নেগেটিভ ১২ পুলিশ সদস্যের

স্টাফ রিপোর্টার, ঢাকা দক্ষিণ, আরটিভি অনলাইন

  ২৮ মে ২০২০, ১৩:২৫
Don't take Evera Twelve for five days negative 12 policemen
ছবি সংগৃহীত

বেক্সিমকোর উৎপাদিত ওষুধ ‘ইভেরা টুয়েলভ’ সেবনে মাত্র পাঁচদিনে করোনা নেগেটিভ এসেছে ঢাকা জেলার দোহার থানার করোনা আক্রান্ত ১২ পুলিশ সদস্যের।

গতকাল বুধবার রাত ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন।

ওসি সাজ্জাদ হোসেন জানান, গেল ১৭ মে রাতে দোহার থানার ১৬ জন পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি আমরা নিশ্চিত হই। পরদিন ১৮ মে আক্রান্ত পুলিশ সদস্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন বিভাগে ভর্তি করা হয়। পরবর্তীতে ১৯ মে তাদের উন্নত চিকিৎসার জন্য রাজারবাগ পুলিশ লাইন হসপিটালে পাঠানো হয়। এরপর গত ২০ মে করোনা আক্রান্ত ১৬ জনের মধ্যে ১২ জনকে ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের মালিকানাধীন বেক্সিমকোর উৎপাদিত ওষুধ ‘ইভেরা টুয়েলভ’ সেবন করানো হয়। পাঁচদিন ওই ওষুধ খাওয়ানোর পর গেল ২৫ মে ১২ জনের স্যাম্পল নেয়া হয় করোনা পরীক্ষার জন্য। গতকাল বুধবার রাত নয়টার দিকে জানতে পারি ‘ইভেরা’ সেবন করা ১২ জনেরই করোনা নেগেটিভ হয়েছে। তিনি বলেন, বেক্সিমকোর ‘ইভেরা টুয়েলভ’ ওষুধ সেবনের পাঁচদিনের মাথায় করোনা নেগেটিভ হয়েছে। ওসি সাজ্জাদ হোসেন, পুলিশ সদস্যদের ইভেরা সেবনের বিষয়সহ এবং তাদের বিষয়ে সার্বক্ষণিক খোঁজ-খবর রাখার জন্য সালমান এফ রহমান এমপিকে ধন্যবাদ জানান।

দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, ‘ইভেরা টুয়েলভ’ সেবন করার পাঁচদিনের মাথায় যে ১২ জন পুলিশ সদস্যের করোনা নেগেটিভ হয়েছে নিয়মানুযায়ী তাদের আবার দ্বিতীয়বার পরীক্ষা করা হবে। তারপরেই তারা হাসপাতাল থেকে কর্মস্থলে ফিরবেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আমাকে মেরে ফেলেন ভাই’
ঢাকাস্থ বগুড়া জার্নালিস্ট ফোরামের সভাপতি তুহিন, সম্পাদক হাবিব
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
যে কারণে পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ
X
Fresh