• ঢাকা সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১
logo

ঢাকার হাসপাতাল নিয়ে জয়ের বিস্ফোরক মন্তব্য

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৫ জুলাই ২০২৪, ১৯:৪২

অভিনেতা, নির্মাতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। বিভিন্ন সময় নানা কারণেই আলোচিত-সমালোচিত হয়েছেন তিনি। এবার তার ছেলের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে দীর্ঘ ক্যাপশন লিখেছেন। যেখানে ব্যাংককের হাসপাতালের সঙ্গে ঢাকার হাসপাতালের পার্থক্য তুলে ধরেছেন।

শাহরিয়ার নাজিম ক্যাপশনে লিখেছেন, ব্যাংকক এর হাসপাতালের সঙ্গে ঢাকার যেকোনো পাঁচ তারকা হাসপাতালের যে পার্থক্য তাই একটু বলি। ঢাকার হাসপাতালগুলো গড়পড়তা। বড় ডাক্তার রেফার্ড করে দেয়, তারপর সব কাজ ছোট ডাক্তাররাই করে। পেশেন্টের যেহেতু অভাব নাই, ভিআইপি পেশেন্ট ছাড়া অন্যান্য পেশেন্টের প্রতি অবহেলার দৃষ্টি থাকে। যেন অসুখ হয়েছে কষ্ট তো পাবেই।

তিনি আরও লিখেছেন, আর ঢাকার খুব কাছেই ব্যাংককে হাসপাতালে এলে আপনাকে অভ্যর্থনা দেবে এমনভাবে যেন আপনি কোনো ৫ তারকা হোটেলে অতিথি হিসেবে এসেছেন। আপনার সেবায় সবাই নিয়োজিত। কি ডাক্তার কি নার্স কি হসপিটাল কর্মী। আর পরিবেশটা এমন টাকা খরচ হলেও মনে হয় উসুল হলো। হাসপাতালগুলো অনেক বড় দেখার মতো এবং আরামদায়ক। হাসপাতাল হাসপাতাল গন্ধ নাই।

ক্যাপশনের শেষাংশে জয় লেখেন, ফল নিয়ে দেখতে আসার কালচার নাই। প্রচুর দর্শনার্থী নাই। ঠিক নাই বলবো না, তাদের জন্য খুব সুন্দর জায়গার ব্যবস্থা আছে। সবচেয়ে ভালো ব্যবস্থা হচ্ছে নিয়ম। নিয়ম ভাঙলে আছে জরিমানা। পৃথিবীর কোনো পাবলিক আইনই বাস্তবায়ন সম্ভব না, যদি না কঠোরভাবে টাকা জরিমানা করা হয়। মানুষ টাকা হারাতে ভয় পায়। সম্মান হারানোর থেকেও অনেকের কাছে টাকা হারানোর ভয় বেশি। আমরা এখন ব্যাংকক হাসপাতালে। আযানের জন্য দোয়া করবেন।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিক্ষার্থীকে পিটিয়ে হাসপাতালে পাঠালেন শিক্ষক
আবারও হাসপাতালে খালেদা জিয়া, উদ্বেগে বিএনপি
খালেদা জিয়াকে দেখতে হাসপাতালে ফখরুল
ছয়দিনের ব্যবধানে আবারও হাসপাতালে খালেদা জিয়া