• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

কলকাতায় নতুন সিনেমা মুক্তি, যা বললেন মিথিলা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৬ জুলাই ২০২৪, ১৯:০৫
ছবি: সংগৃহীত

রাফিয়াত রশিদ মিথিলা। দেশের গণ্ডি পেরিয়ে প্রতিবেশী দেশ ভারতেও ছড়িয়েছেন অভিনয়ের দ্যুতি। তারই ধারাবাহিকতায় শুক্রবার (৫ জুলাই) কলকাতায় মুক্তি পেয়েছে তার অভিনীত নতুন সিনেমা ‘অরণ্যের প্রাচীন প্রবাদ’। সিনেমা মুক্তিসহ নানা বিষয় নিয়ে সম্প্রতি তিনি মুখোমুখি হন গণমাধ্যমের।

এক সাক্ষাৎকারে মিথিলা বলেন, সব সময় আলাদা চরিত্রে কাজ করতে চেয়েছি। নতুন সিনেমাতেও তাই করেছি। এখানে আমাকে মফস্বলের একটি হাসপাতালের নার্স চরিত্রে দেখা যাবে। যার নাম দেবজানী।

তিনি আরও বলেন, কলকাতায় যে সিনেমাগুলো মুক্তি পেয়েছে, সবগুলোর জন্যই ভালো সাড়া ও প্রশংসা পেয়েছি। তার মধ্যে ‘মায়া’ সিনেমাটি বেশ ভালো চলেছে। ‘অভাগী’ পুরস্কার জিতেছে। পিছিয়ে নেই ‘নীতিশাস্ত্র’ও। বিভিন্ন উৎসবে এই সিনেমাটি প্রশংসিত হয়েছে। সর্বোপরি বলতে গেলে, কলকাতার সিনেমায় প্রত্যাশার চেয়ে বেশিই পেয়েছি।

‘অরণ্যের প্রাচীন প্রবাদ’ সিনেমাটি পরিচালনা করেছেন দুলাল দে। রহস্য ভরা এ সিনেমায় মিথিলার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা জিতু কমল।

প্রসঙ্গত, কলকাতায় মুক্তির অপেক্ষায় আছে মিথিলা অভিনীত আরও একটি সিনেমা। নাম ‘মেঘলা’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়া বাংলাদেশে মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘জলে জ্বলে তারা’ ও ‘নুলিয়াছড়ির সোনার পাহাড়’ নামের দুটি সিনেমা।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যেখানে অন্যায়, সেখানেই প্রতিবাদ করতে হবে: মিথিলা
চোখ ভিজে এলো, মাথা নত হলো: মিথিলা
‘পাশের বাড়ির মেয়ে’র চরিত্র আর টানে না: মিথিলা
পরকীয়া নিয়ে যা বললেন মিথিলা