• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

বলিউডে নাম লেখাচ্ছেন সুস্মিতার কন্যা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৮ জুলাই ২০২৪, ১৫:৪৩
ছবি সংগৃহীত

তারকাদের বেশির ভাগ সন্তানই বাবা-মায়ের পথেই হাঁটেন। ইতোমধ্যে শাহরুখকন্যা সুহানা, সাইফ আলীর মেয়ে সারা, শ্রীদেবীকন্যা জাহ্নবীসহ বেশ কয়েকজন স্টারকিডের অভিষেক হয়েছে রুপালি পর্দায়। এবার বলিউডে পা রাখছেন সুস্মিতা সেনের কন্যা রেনে সেন।

আনন্দ তিওয়ারি নির্মিত এবং ভিকি কৌশল-তৃপ্তি দিমরি অভিনীত ‘ব্যাড নিউজ’ সিনেমায় সহকারী পরিচালক (এডি) হিসেবে কাজ করেছেন রেনে। এবার অভিনেত্রী হিসেবে বড় পর্দায় পা রাখতে যাচ্ছেন এই স্টারকিড।

সম্প্রতি ইনস্ট্যান্ট বলিউডের এক সাক্ষাৎকারে বিষয়টি জানিয়েছেন রেনে। এ আলাপচারিতায় কবে বলিউডে অভিষেক হবে? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আশা করছি, খুব শিগগিরই। কারণ, আমি অডিশন দিচ্ছি। ছোটবেলা থেকেই এটা আমার স্বপ্ন।

ছবি সংগৃহীত

রেনে আরও বলেন, আমি চেষ্টা চালিয়ে যাচ্ছি, খুব তাড়াতাড়ি ভালো কিছু ঘটবে। এই সময়টা খুব ভালো। কারণ, এখন বিভিন্ন গল্প নিয়ে কাজ হচ্ছে। আর আমি সেই ভালো গল্পের অংশ হতে চাই।

জানা গেছে, ৪৭ বছর বয়সি বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন এখনও অবিবাহিত। কিন্তু কেন তিনি বিয়ে করেননি তা আজও অজানা। তবে বিয়ে না করলেও দুই কন্যা সন্তানের মা সুস্মিতা।

২০০০ সালে বড় মেয়ে রেনেকে দত্তক নেন তিনি। এরপর নিজের মেয়ের মতো করেই তাকে বড় করেছেন। পরে ২০১০ সালে দ্বিতীয় মেয়ে আলিশাকে দত্তক নেন এই অভিনেত্রী।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কথা বলতে পারছেন না সুস্মিতা, হঠাৎ কী হলো অভিনেত্রীর
সেই ৪৫ মিনিট ছিল আমার জীবনের কঠিন সময়: সুস্মিতা
বিয়ের প্রস্তুতি নিচ্ছেন সুস্মিতা সেন
মাইনাস ১ ডিগ্রি তাপমাত্রায় সুস্মিতার কাণ্ড (ভিডিও)