• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

কথা বলতে পারছেন না সুস্মিতা, হঠাৎ কী হলো অভিনেত্রীর

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১১ সেপ্টেম্বর ২০২৪, ১৮:৪৪
সুস্মিতা সেন
সুস্মিতা সেন

বর্তমানে নিজেদের সম্পর্ক নিয়ে খুব একটা চর্চায় নেই বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন ও রোহমান শল। তাদের সম্পর্ক এখনও আছে কি না তা নিয়েও মাথা ঘামাচ্ছেন না নেটিজেনরা। তবে নতুন খবর হলো বান্দ্রা এলাকার একটি ক্লিনিকের বাইরে ফের দেখা গেছে এই দুজনকে।

এদিকে পাপারাজ্জিদের দেখে মুখে কোনো কথা না বলে ইশারায় ছবি তুলতে নিষেধ করেন সুস্মিতা। তবে কি কথা বলতে পারছেন না অভিনেত্রী? হঠাৎ কী হলো তার? এমন প্রশ্নে চর্চায় মেতেছেন নেটিজেনরা।

জানা গেছে, বেশ কয়েক দিন ধরেই দাঁতের যন্ত্রণায় ভুগছেন সুস্মিতা। মূলত সে কারণেই ডেন্টাল চিকিৎসকের কাছে গিয়েছিলেন তিনি। ট্রিটমেন্টের সময় গোটা মুখ অবশ করে দেওয়া হয় তার। ফলে কথা বলতে অসুবিধা হয় সুস্মিতার। এমনকি হাসতেও পারেননি তিনি।

তাই পাপারাজ্জিদের দেখে ইশারায় বুঝিয়ে দেন দাঁতের যন্ত্রণা। একই সঙ্গে এ-ও জানান, কয়েক দিনের মধ্যে সুস্থ হয়ে যাবেন তিনি। আলোকচিত্রীদের সঙ্গে ভালো সম্পর্ক রয়েছে অভিনেত্রীর। কখনই পাপারাজ্জিদের ওপর বিরক্তি প্রকাশ করতে দেখা যায়নি সুস্মিতাকে।

এর আগে নিজেরাই সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছিলেন, সম্পর্কে ইতি টানছেন। কিন্তু কিছুদিন পর থেকেই ফের একসঙ্গে দেখা যায় সুস্মিতা-রোহমানকে। অভিনেত্রী হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ার পর থেকেই নাকি তার সঙ্গে ছায়ার মতো থাকেন রোহমান।

আরটিভি/এইচএসকে/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বলিউডে নাম লেখাচ্ছেন সুস্মিতার কন্যা
সেই ৪৫ মিনিট ছিল আমার জীবনের কঠিন সময়: সুস্মিতা
বিয়ের প্রস্তুতি নিচ্ছেন সুস্মিতা সেন
মাইনাস ১ ডিগ্রি তাপমাত্রায় সুস্মিতার কাণ্ড (ভিডিও)