• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

বন্যা ট্যুর বন্ধ হোক: ইরফান সাজ্জাদ

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৪ আগস্ট ২০২৪, ১০:১৬
ইরফান সাজ্জাদ
ইরফান সাজ্জাদ

ভয়াবহ বন্যায় আটকে থাকা অসহায়দের সাহায্য করতে সাধারণ মানুষের পাশাপাশি এগিয়ে আসছেন তারকারাও। সামাজিক যোগাযোগমাধমেও সহায়তার জন্য আহ্বান জানাচ্ছেন অনেকেই। পিছিয়ে নেই অভিনেতা ইরফান সাজ্জাদও। দুদিন আগেই বন্যার্তদের সাহায্য করতে দক্ষ রেসকিউ টিমের খোঁজ করছিলেন তিনি। এবার বন্যা ট্যুর বন্ধে পোস্ট দিলেন এই অভিনেতা।

শুক্রবার (২৩ আগস্ট) দিবাগত রাতে নিজের ভেরিফায়েড ফেসবুকে বিষয়টি নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন ইরফান।

পাঠকদের জন্য অভিনেতার পোস্টটি হুবহু তুলে ধরা হলো—

‘৫০ হাজার টাকা সংগ্রহ করে একটা গাড়ি নিয়ে ৬ জনের টিম গিয়ে ৩০ হাজার টাকা ভাড়া খরচ করে ২০ হাজার টাকা ত্রাণ সহায়তা দেওয়ার বিষয়টা খুবই বিব্রতকর। কারণ, এদেশে অসংখ্য ট্রাস্টেড জায়গা আছে টাকা দেওয়ার। সেগুলোতে দিয়ে দিলেই হয়। কিন্তু তা না করে এই বন্যা ট্যুর খুবই বিরক্তিকর!

আর যদি যাওয়ারই হয় থাকা-খাওয়া এগুলো নিজেদের টাকায় করলে ভালো হয়। না পারলে সংগ্রহকৃত টাকা কোন ট্রাস্টেড ফান্ড বা যারা অলরেডি ওখানে আছেন ট্রাস্টেড তাদের দিয়ে দিলে ভালো হয়।

মনে রাখবেন, আপনার একজনের আসা-যাওয়া ও থাকা-খাওয়ার খরচ দিয়ে একটি পরিবারের খাবারের ব্যবস্থা হয়ে যাবে।’

এর আগে, গত ২১ আগস্ট ফেসবুক বন্যার্তদের সহায়তা করতে একটি স্ট্যাটাসে আরফান লিখেছেন, ‘দক্ষ কোন রেসকিউ টিম আছে যারা হেলিকপ্টার করে বন্যার্তদের উদ্ধার করতে পারবে? হেলিকপ্টার ভাড়া হতে শুরু করে যাবতীয় সাপোর্ট দিতে চাই।’

পাশাপাশি মন্তব্যের ঘরে দক্ষ রেসকিউ টিম খোঁজ করার কারণও জানান ইরফান সাজ্জাদ। তিনি লেখেন, ‘হেলিকপ্টার ব্যবহার করে এমন আবহাওয়াতে উদ্ধারে যাওয়া সহজ কাজ নয়। এজন্য দক্ষ টিম প্রয়োজন।’

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে নায়িকা হওয়ার ইচ্ছা পূরণ হয়নি তানিয়া বৃষ্টির
বন্যাকবলিত এলাকায় ১৬ হেলিকপ্টারে ত্রাণ দিচ্ছে সেনাবাহিনী
একতাবদ্ধ হয়ে কাজ করলে দেশ এগিয়ে যাবে: মিম
হেলিকপ্টারে ৫ জনকে উদ্ধার করল বিমান বাহিনী