• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

তৃতীয়বার মা হলেন প্রিয়তি

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৮ আগস্ট ২০২৪, ১৮:০২
মাকসুদা আখতার প্রিয়তি
মাকসুদা আখতার প্রিয়তি

কান চলচ্চিত্রের ৭৭তম আসরে অন্তঃসত্ত্বা অবস্থায় নিজেকে মেলে ধরেছিলেন বাংলাদেশি বংশোদ্ভূত সাবেক মিস আয়ারল্যান্ড, মডেল ও পাইলট মাকসুদা আখতার প্রিয়তি। এবার সুখবর দিলেন এই অভিনেত্রী।

মাকসুদা আখতার প্রিয়তি

গত ২৪ আগস্ট কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়তি। এটি তার তৃতীয় সন্তান। আয়ারল্যান্ড থেকে বিষয়টি নিজেই জানিয়েছেন অভিনেত্রী। দেশটির রাজধানী ডাবলিনের একটি হাসপাতালে ফুটফুটে এক নবজাতকের মা হয়েছেন তিনি।

বর্তমানে মা ও মেয়ে দুজনেই সুস্থ আছেন। প্রিয়তি তার মেয়ের নাম রেখেছেন লাভিশা লাম। অভিনেত্রীর আলিফ আবরাজ ও মৌনীরা মীম নামের এক ছেলে ও এক মেয়েও রয়েছে।

মাকসুদা আখতার প্রিয়তি

সামাজিক যোগাযোগমাধ্যমে তিন ছেলে-মেয়ের ছবি প্রকাশ করে প্রিয়তি লিখেছেন, পরিচিত হয়ে নেওয়া যাক আমাদের পরিবারের নতুন সদস্য, আলিফ আবরাজ ও মৌনীরা মীমের ছোট্ট বোন লাভিশা লামের সঙ্গে।

মাকসুদা আখতার প্রিয়তি

জানা গেছে, প্রিয়তির স্বামীর নাম বিবেক। আয়ারল্যান্ডে পড়াশোনা করতে গিয়ে দুজনের পরিচয়। সেখানেই বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। বর্তমানে এক ছেলে-দুই মেয়েকে নিয়ে বেশ সুখেই কাটছে তাদের সংসার।

২০১৪ সালে ‘মিস আয়ারল্যান্ড’নির্বাচিত হন প্রিয়তি। এরপর আন্তর্জাতিক বহু প্রতিযোগিতায় অংশ নিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন তিনি।

মাকসুদা আখতার প্রিয়তি

৭৪তম কান চলচ্চিত্র উৎসবে পান টপ মডেলের অ্যাওয়ার্ড। ইনটিগ্রিটি ম্যাগাজিন আয়োজিত এই প্রতিযোগিতায় অংশ নেন বিশ্বের নানা প্রান্তের মডেলরা। তাদের মধ্যে সবচেয়ে ভালো পারফরম্যান্স দেখিয়ে ‘সেরা’র অ্যাওয়ার্ড পান প্রিয়তি। পাশাপাশি আইরিশ সিনেমাতেও কাজ করেছেন এই অভিনেত্রী।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কান উৎসবে কে এই অন্তঃসত্ত্বা বাংলাদেশি তারকা
টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা আয়ারল্যান্ডের
২০৩২ সাল পর্যন্ত জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চান প্রধানমন্ত্রী