• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

অন্তর্বর্তী সরকারের প্রথম বিজ্ঞাপনে নিরব

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ সেপ্টেম্বর ২০২৪, ১৩:০১
বিজ্ঞাপনের একটি দৃশ্যে চিত্রনায়ক নিরব

ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের মুখে গত ৫ আগস্ট প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে দেশ ছাড়েন শেখ হাসিনা। এরপর ৮ আগস্ট অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টার দায়িত্ব নেন ড. মুহাম্মদ ইউনূস। তারপর থেকে তার হাত ধরে নতুন স্বপ্নে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। উপদেষ্টা কমিটি ইতোমধ্যে দেশে জনসচেতনতা বৃদ্ধি করতে নানান পদক্ষেপ নিয়েছে। তারই অংশ হিসেবে শুরু হয়েছে এই সরকারের প্রথম জনসচেতনতামূলক বিজ্ঞাপনের শুটিং। আর এতে মডেল হয়েছেন চিত্রনায়ক নিরব।

ইউনিসেফের অর্থায়নে এবং তথ্য মন্ত্রণালয়ের অধীনে এই বিজ্ঞাপনটি নির্মাণ করছে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)। পরিচালনায় রয়েছেন মাহবুবা ফেরদৌস। বর্তমানে ঢাকার অদূরে মানিকগঞ্জে এর শুটিং চলছে।

নতুন বিজ্ঞাপনটি নিয়ে চিত্রনায়ক নিরব বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মধ্য দিয়ে আমরা একটা নতুন দেশ পেয়েছি। যারা এই মুহূর্তে উপদেষ্টা কমিটিতে রয়েছেন তাদের হাত ধরেই এগিয়ে যাবে দেশ। নতুন এই দেশের প্রথম সরকারি বিজ্ঞাপনের মডেল হতে পেরে অবশ্যই ভালো লাগছে।

তিনি আরও বলেন, এই মুহূর্তে মানিকগঞ্জে চলছে শুটিং। এখানে আমার সঙ্গে শতাধিক সহশিল্পী কাজ করছেন।

সবশেষে এই মডেল-অভিনেতা বলেন, বিজ্ঞাপনটি নির্মিত হচ্ছে তাপদাহ নিয়ে। যেখানে গরম থেকে বাঁচতে বেশি বেশি পানি পানসহ নানান সচেতনতামূলক পরামর্শ থাকছে মানুষের জন্য। খুব শিগগিরই এটি প্রচারে আসবে।

আরটিভি/আইএম-টি

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুব ও ক্রীড়া উপদেষ্টার সঙ্গে ইউনেস্কোসহ জাতিসংঘের ৫ সংস্থার প্রতিনিধির বৈঠক
রূপপুর বিদ্যুৎ প্রকল্পের সমাপ্তির আশ্বাস রাশিয়ার
অন্তর্বর্তী সরকারকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে: এ্যানি
শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ