• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়ম রবির স্ত্রী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১১ সেপ্টেম্বর ২০২৪, ২৩:২৩

ভেঙে গেছে দক্ষিণী সিনেমার অভিনেতা জয়ম রবির ১৫ বছরের সংসার। গত ৯ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগমাধ্যমে যৌথ বিবৃতি দিয়েই বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন বলে জানান তিনি। এদিকে অভিনেতার স্ত্রী আরতি জানালেন ভিন্ন কথা। বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণার বিষয়ে নাকি কিছুই জানতেন না সন্তানেরা ও তার স্ত্রী। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন আরতি।

বুধবার (১১ সেপ্টেম্বর) ইনস্টাগ্রামে একটি বিবৃতি প্রকাশ করে এমনটাই দাবি করেছে রবির স্ত্রী। আরতি বলেন, আমাদের বিচ্ছেদ নিয়ে আনুষ্ঠানিক ঘোষণার ঘটনায় আমি ভীষণ মর্মাহত এবং দুঃখিত। আমার সম্মতি না নিয়ে, আমাকে কিছু না জানিয়ে এ ঘোষণা দেওয়া হয়েছে। এ বিষয়ে আমি কিছুই জানি না।

তিনি আরও বলেন, আমার দুই সন্তান ও আমি এই ঘোষণার বিষয়ে অন্ধকারে ছিলাম। আমাদের ১৫ বছরের ইতিহাস। আমি বিশ্বাস করি, এ ধরনের গুরুত্বপূর্ণ বিষয়ে সম্মান ও গোপনীয়তা প্রয়োজন।

নেটদুনিয়ায় রবির বিচ্ছেদের ঘোষণা দেওয়ার পর আরতিকে নিয়ে নানা মন্তব্য করছেন নেটিজেনরা। এসবই নজরে এসেছে আরতির। কিন্তু এসব নিয়ে কোনো মন্তব্য করা কিংবা মাথা ঘামাতে চান না তিনি। বরং সন্তানদের প্রতি অধিক যত্নশীল হতে চান বলে ওই বিবৃতে উল্লেখ করেছেন আরতি।

বেশ কয়েক মাস আগে জয়ম-আরতির বিবাহবিচ্ছেদের গুঞ্জন উঠেছিল। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে সব ছবি মুছে ফেলায় তা আরও জোরালো হয়েছিল। পরবর্তীতে এই গুঞ্জন ‘মিথ্যা’ বলে দাবি করেন তারা। অবশেষে সেই গুজবটিই সত্যি হলো।

প্রসঙ্গত, ২০০৯ সালে গাঁটছড়া বাঁধেন আরতি-রবি। তাদের সংসারে দুটো পুত্রসন্তান রয়েছে। ইতোমধ্যে তাদের পুত্র আরাভ পা রেখেছে রুপালি পর্দায়। চলতি বছর মুক্তি পায় রবি অভিনীত ছবি ‘সাইরেন’। সিনেমাটিতে অভিনয় করেছেন বিক্রম, ঐশ্বরিয়া রাই বচ্চনসহ আরও অনেকে। ‘পোন্নিয়িন সেলভান’র প্রথম ও দ্বিতীয় অংশে অরুলমোজি বর্মনের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি।


আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৫ বছরের সংসার ভাঙল অভিনেতার
মা হওয়ার খবর গোপন রাখার কারণ জানালেন অভিনেত্রী