• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

ঘর ভাঙার পর গায়িকার সঙ্গে প্রেমের গুঞ্জনে মুখ খুললেন অভিনেতা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২২ সেপ্টেম্বর ২০২৪, ১৩:৫২
ছবি সংগৃহীত

ভেঙে গেছে দক্ষিণী সিনেমার অভিনেতা জয়ম রবির ১৫ বছরের সংসার। গত ৯ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগমাধ্যমে যৌথ বিবৃতি দিয়েই বিচ্ছেদের ঘোষণা দেন তারা। যদিও অভিনতোর স্ত্রী আরতি বিষয়টি অস্বীকার করে জানান, বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণার বিষয়ে কিছুই জানতেন না তিনি।

বেঙ্গালুরুর গায়িকা কেনিশা ফ্রান্সিসের সঙ্গে পরকীয়া প্রেমের জেরেই নাকি সংসার ভেঙেছে রবি-আরতির। অবশেষে ঘর ভাঙার পর গায়িকার সঙ্গে প্রেমের গুঞ্জনে মুখ খুলেছেন এই অভিনেতা। বিষয়টি নিয়ে নিজের অবস্থান পরিষ্কার করলেন রবি।

ভারতীয় গণমাধ্যমকে অভিনেতা বলেন, বাঁচুন এবং বাঁচতে দিন। এর মধ্যে অন্যকে টেনে আনবেন না। মানুষ এলোমেলো কথা বলছে। এ ধরনের কাজে লিপ্ত হবেন না। ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত থাকতে দিন।

তিনি আরও বলেন, কেনিশা এমন একজন ব্যক্তি যে, ৬০০ স্টেজ শোয়ে গান গেয়েছেন। কঠোর পরিশ্রমের মাধ্যমে জীবনের এই পর্যায়ে এসেছেন। অনেকের জীবন বাঁচিয়েছেন তিনি। কেনিশা একজন লাইসেন্সপ্রাপ্ত মনোবিজ্ঞানী।

এ গায়িকার সঙ্গে একটি নিরাময় কেন্দ্র প্রতিষ্ঠার পরিকল্পনার কথা জানিয়ে রবি বলেন, কেনিশা এবং আমি একটি নিরাময় কেন্দ্র চালু করার পরিকল্পনা করেছি। এটাই আমাদের লক্ষ্য। আমরা অনেক মানুষকে সাহায্য করতে চাই। দয়া করে এটিকে নষ্ট করবেন না, কেউ এটিকে নষ্ট করতে পারবেনও না। অযথা কাউকে জড়াবেন না।

এদিকে বিষয়টি নিয়ে রবি কথা বললেও এখনও মুখে কুলুপ এঁটে আছেন গায়িকা কেনিশা। তার নীরবতায় যেন রবির সঙ্গে এই সংগীতশিল্পীর প্রেমের গুঞ্জনে মেলেছে ডালপালা।


আরটিভি/এইচএসকে/এআর

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়ম রবির স্ত্রী
১৫ বছরের সংসার ভাঙল অভিনেতার