• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

সামান্থার সংসার ভাঙার পেছনে মন্ত্রীর হাত ছিল, ক্ষুব্ধ অভিনেত্রী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৩ অক্টোবর ২০২৪, ১৫:১১
ছবি: সংগৃহীত

দক্ষিণী ইন্ডাস্ট্রির তারকা দম্পতি অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ও অভিনেতা নাগা চৈতন্যর সংসার ভাঙে ২০২১ সালে। ভালোবেসেই বিয়ে করেছিলেন তারা। তবে সংসার জীবনে স্থায়ী হতে পারেননি নাগা-সামান্থা। দাম্পত্য জীবনের ইতি টেনে এখন দুজনের পথ দুই দিকে।

তবে এবার জানা গেল সামান্থার সংসার ভাঙার পেছনে নাকি তৎকালীন মন্ত্রী‌ কেটি রামা রাওয়ের হাত ছিল! সম্প্রতি বিষয়টি প্রকাশ্যে আনলেন তেলেঙ্গানার বন ও পরিবেশমন্ত্রী কোনডা সুরেখা। তার দাবি, নাগা-সামান্থার বিচ্ছেদের পিছনে রয়েছে এক সুগভীর রাজনৈতিক চক্রান্ত।

কোনডা সুরেখা বলেন, কেটি রামা রাওয়ের জন্যই সংসার ভেঙেছে সামান্থার। তিনি তৎকালীন মন্ত্রী ছিলেন। বিভিন্ন অভিনেত্রীর ফোনে আড়ি পাতা তার কাজ ছিল। সেই আড়ি পেতে অভিনেত্রীদের হাঁড়ির খবর খুঁজে বের করতেন। এরপর সেই গোপন তথ্য পাওয়ার পর অভিনেত্রীদের ব্ল্যাকমেল করতেন!

বনমন্ত্রী আরও বলেন, অভিনেত্রীদের মাদকের নেশা ধরাতে একপ্রকার বাধ্য করতেন। যে কারণে সংসার জীবনে বিচ্ছেদের পথে হাঁটা ছাড়া তাদের আর কোনো গতি থাকত না! এ কথা সবাই জানেন। সামান্থা জানে, নাগা চৈতন্য জানে, তাদের বাড়ির লোকও জানে।

এদিকে তেলেঙ্গানার বনমন্ত্রীর মুখে এমন কথা শুনে ঝড় উঠেছে নেটদুনিয়ায়। তীব্র নিন্দার মুখে পড়েছেন কোনডা সুরেখা। অন্যদিকে তেলেঙ্গানার বনমন্ত্রীকে নিন্দা জানিয়ে পাল্টা জবাব দিয়েছেন সামান্থা নিজেও।

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টে পরিষ্কার ভাষায় অভিনেত্রী বলেন, আমার বিবাহবিচ্ছেদের ঘটনা অত্যন্ত ব্যক্তিগত। এ বিষয়টি সম্পর্কে কোনো রকম মন্তব্য করা থেকে দয়া করে দূরে থাকুন। ব্যক্তিগত বিষয়ে নিয়ে প্রকাশ্যে মুখ খুলি না বলে তার মানে এই নয়, সে বিষয়ে যা তা যে কেউ বলতে পারবেন। পরিষ্কার করে জানিয়ে দিতে চাই, এই বিচ্ছেদ ছিল দুটি মানুষের যৌথ ভাবনার‌ ফসল। এর সঙ্গে কোনো রকম রাজনীতি জড়িত নয়।

বনমন্ত্রীকে উদ্দেশ করে সামান্থা বলেন, কোনডা সুরেখা একটা কথা বলি, আপনি নিশ্চয়ই অবগত একজন রাজ্যের মন্ত্রী হওয়ার সুবাদে আপনার কোনো বিষয়ে বক্তব্য অথবা মন্তব্য সমাজে কতটা ছাপ ফেলতে পারে। আপনাকে মনে করিয়ে দিতে চাই, অন্যদের ব্যক্তিগত বিষয় ও জীবনের প্রতি সম্মান প্রদর্শন করুন। অন্যদের ব্যক্তিগত বিষয় নিয়ে একটু দায়িত্বশীল হন।

আরটিভি/এইচএসকে-টি

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মন্ত্রীর কারণে বিচ্ছেদ তারকা দম্পতির!
আইটেম গানে নেচে ঝড় তুললেন নাগা-সাই পল্লবী
সামান্থার এ কী হাল
এবার যৌন হেনস্তা নিয়ে মুখ খুললেন সামান্থা