• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

সিনেমা হলে টিকিট বেচলেন সৃজিত-দেব

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৬ অক্টোবর ২০২৪, ১৩:৪২
ছবি: সংগৃহীত

আসন্ন পূজা উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে সৃজিত মুখার্জি ও দেব অভিনীত সিনেমা ‘টেক্কা’। এদিকে হলে গিয়ে নতুন সিনেমার টিকিট বেচলেন তারা। শুধু টিকিটই নয়, ভক্তদের সঙ্গে সেলফি তোলার পাশাপাশি অটোগ্রাফও দেন দেব-সৃজিত।

বারুইপুরের এসফিএফ সিনেমা হলে হাজির হয়ে দর্শকদের মাঝে টিকিট বিক্রি করেন তারা। প্রিয় তারকা এবং নির্মাতাকে দেখে ভিড় জমান সিনেমাপ্রেমীরাও। চা খেতে খেতে, আড্ডার পাশাপাশি মজা করতে করতে কখনও দেব, কখনও বা সৃজিত টিকিট বিক্রি করেন তাদের কাছে।

এক অনুরাগী দেবকে এত কাছ থেকে দেখে অঝোরে কেঁদেও ফেলেন। কেউ কেউ আবার টিকিট কাটার আগেই অটোগ্রাফ চাইতে শুরু করেন। দেব-সৃজিতকে কাছে পেয়ে ভীষণ উচ্ছ্বসিত ভক্তরাও।

বর্তমানে ‘টেক্কা’র টিম নিয়ে জমিয়েই সিনেমা প্রচার করছেন দেব-সৃজিত। সাক্ষাৎকারের পাশাপাশি ফেসবুক লাইভসহ বিভিন্ন জায়গায় গিয়ে দর্শকদের সঙ্গে সরাসরি কথা বলে সংযোগ তৈরি করছেন তারা।

‘টেক্কা’ সিনেমায় একজন পরিচ্ছন্নতাকর্মীর চরিত্রে দেখা যাবে দেবকে। তার চরিত্রের নাম ইকলাখ। অন্যদিকে এই সিনেমায় একজন পুলিশ অফিসারের চরিত্রে ধরা দেবেন রুক্মিণী মৈত্র। স্বস্তিকার চরিত্রও কম গুরুত্বপূর্ণ নয়। সাংবাদিক ইরার চরিত্রে পর্দা মাতাবেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, আগামী ৮ অক্টোবর মুক্তি পাবে সৃজিতের ‘টেক্কা’। দেব, রুক্মিণী মৈত্র ও স্বস্তিকা ছাড়া সিনেমায় আরও রয়েছেন, সৃজা দত্ত, দেবদান আরিয়ান ভৌমিকসহ অনেকেই।


আরটিভি/এইচএসকে/এআর

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হতাহতের তথ্য-প্রমাণ লোপাটকারীদের শাস্তি দেবে সরকার
অভিজ্ঞতা ছাড়া ২০০ জনকে নিয়োগ দেবে ডিজিকন
ধার্মিক পাত্র পেলে অভিনয় ছেড়ে দেবেন প্রিয়াঙ্কা
একাধিক জনকে চাকরি দেবে আরএফএল