• ঢাকা বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১
logo

অভিনয় ছেড়ে দেওয়ার ইঙ্গিত দিয়ে যা বললেন অহনা

আরটিভি নিউজ

  ২০ অক্টোবর ২০২৪, ১৬:২৫
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমান। মডেলিং দিয়ে শোবিজ অঙ্গনে বিভিন্ন টেলিভিশন নাটকে অভিনয় করে দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা পান। ছোট পর্দার পাশাপাশি ওটিটি ও বড় পর্দায়ও কাজ করেছেন তিনি। এবার এই অভিনেত্রী অভিনয় ছেড়ে দেওয়ার ইঙ্গিত দিলেন।

সম্প্রতি তার অভিনীত ‘প্রবাসের স্ত্রী’ নামের একটি নাটক কয়েক মিলিয়ন ভিউ হওয়া নিয়ে কয়েকজন সাংবাদিকের সঙ্গে মতবিনিময় করেন তিনি। সেখানেই নাটক নিয়ে অভিমত ব্যক্ত করার সময় জানান যে তিনি আর অভিনয় করতে চান না। অন্যদিকে মনোযোগ দেবেন।

অহনা বলেন, আমি ব্যক্তিগতভাবে আর অহনা রহমান হতে চাইব না। অনেক দিন কাজ করেছি এবার আসলে অন্যদিকে মনোযোগ দিতে চাই। আমাকে অনেক বছর দেখলেন আর কত, অনেক ভালো অভিনেত্রী-অভিনেতারা আসছে, তাদেরও দেখা উচিত।

নাটকের গল্প প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, সব সময় দেখানো হয় যে কেউ বিদেশে থাকে তার মানে তার খারাপ পরকীয়া করে। বউরা ভালো হওয়া সত্ত্বেও এসব কথা শুনতে হয়। তিনি যে চরিত্রে অভিনয় করেছেন তা দিয়ে সমাজের এসব বিষয় তুলে ধরেছেন।

মোশারফ করিমকে তার শিক্ষক উল্লেখ করে অহনা বলেন, মোশারফ করিম পুরো বাংলাদেশের সম্পদ এবং আমি ভবিষ্যতে বলতে পারব যে আমি বাংলাদেশের এমন একটা মানুষের সঙ্গে কখনও কাজ করেছি যে, এ মানুষটা বাংলাদেশে সম্পদ। তিনি আমার শিক্ষক বড় ভাই, কলিগ। তিনি আমাকে হাতে ধরে অনেক অভিনয় শিখিয়েছেন। আমার ক্যারিয়ার লাইফে তার কৃতিত্ব অনেক।

বর্তমান সময়ে নাটকের সিন্ডিকেট নিয়ে অহনা বলেন, আসলে বিষয়টি সবাই জানে। কিন্তু দর্শক জানে না। আমি আসলে ঘরের কথা পরের কাছে বলতে চাই না। তবে আমার সঙ্গে এমন কিছু হয়নি। প্রেমের কারণে শুধু আমার সঙ্গেই থাকতে হবে এমন কিছুই আমার সঙ্গে হয়নি এত বছরে। এর সামনেও এমনটি হওয়ার সম্ভাবনা নেই।

আরটিভি/এএ-টি


মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘প্রবাসীর স্ত্রী’ নিয়ে উচ্ছ্বসিত তারা
ইতালি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার
মা-ভাই ও বোনকে আটকে প্রবাসীর স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণ
ভুট্টাখেতে মিলল প্রবাসীর স্ত্রীর মরদেহ