• ঢাকা সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩১
logo

‘পুষ্পা টু’-তে আল্লু অর্জুনের সঙ্গে নাচবেন শ্রদ্ধা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২১ অক্টোবর ২০২৪, ১৬:১৪
ছবি: সংগৃহীত

ভারতের দর্শকপ্রিয় সিনেমা ‘পুষ্পা’। মুক্তির পর বক্সঅফিসে ঝড় তুলেছিল আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা অভিনীত এই সিনেমাটি। এরপর থেকেই এই ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় সিক্যুয়েলের জন্য অপেক্ষার প্রহর গুনছেন সিনেমাপ্রেমীরা।

চলতি বছরের ডিসেম্বরে সেই অপেক্ষার অবসান হবে তাদের। ‘পুষ্পা টু’ নিয়ে দর্শকদের আগ্রহ যেন বেড়েই চলেছে। শোনা যাচ্ছে, এই সিনেমায় দেখা যাবে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে। খবরটি প্রকাশ্যে আসতেই সিনেমাটি নিয়ে দর্শকদের আগ্রহের মাত্রা বেড়ে গেলো আরও এক ধাপ।

‘পুষ্পা টু’ সিনেমাতেও জুটি বেঁধেছেন আল্লু অর্জুন-রাশমিকা। অন্যদিকে এতে ভিলেন রূপে পর্দায় আসতে চলেছেন ফায়াদ ফাসিল। ‘পুষ্পা’ সিনেমায় দারুণ সাড়া ফেলেছিল আল্লু অর্জুন-সামান্থা রুথ প্রভুর আইটেম নাচে।

বিশেষ করে ‘ওও আন্তাভা’ আইটেম গানের সঙ্গে সামান্থার নাচ মুগ্ধ করেছিল সিনেমাপ্রেমীদের। ‘পুষ্পা টু’-তেও এমনই এক আইটেম নাচ আনছেন নির্মাতারা। আর সে গানেই আল্লু অর্জুনের সঙ্গে নাচবেন শ্রদ্ধা।

‘পুষ্পা’র থেকে আরও বড় আকারে আইটম নাচটি আনতে চাচ্ছেন সিনেমার নির্মাতা সুকুমার। ‘স্ত্রী টু’ সিনেমায় অভিনয়ের পর হু হু করে বেড়ে গেছে শ্রদ্ধার জনপ্রিয়তা। ইনস্টাগ্রামেও তার অনুসারীর সংখ্যা প্রতিদিন বাড়ছে।

বর্তমানে ভারতীয়দের মধ্যে ইনস্টাগ্রামে অনুসারীর দিক থেকে তৃতীয় স্থানে আছেন শ্রদ্ধা। তাই নির্মাতারা মনে করছেন, ‘পুষ্পা টু’-তে শ্রদ্ধার আবির্ভাব প্রভাব ফেলতে পারে বক্স-অফিসে।

যদিও শ্রদ্ধার বিষয়ে নির্মাতাদের পক্ষ থেকে এখনও আনুষ্ঠানিক কোনো ঘোষণা হয়নি। আগামী ৬ ডিসেম্বর মুক্তি পাবে আল্লু অর্জুন-রাশকিার ‘পুষ্পা টু’।


আরটিভি/এইচএসকে-টি

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আড়ালে থাকার কারণ জানালেন রাশমিকা
লোকসানের মুখে ‘পুষ্পা টু’
‘পুষ্পা ২’ মুক্তির নতুন তারিখ ঘোষণা
নতুন পোস্টারে ঝড় তুলল ‘পুষ্পা টু’