• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

মধ্যরাতে তানিয়া বৃষ্টিকে নিয়ে বিপাকে নাঈম

আরটিভি নিউজ

  ২১ অক্টোবর ২০২৪, ২২:৫২
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ফ্যামেলি বাসায় একার জীবন তারেকের। পূর্বা তার গার্লফ্রেন্ড। তারেকের একটা জব হলেই সুখের সংসার বাঁধবেন তারা। সব সম্পর্কের মাঝেই কিছু-না কিছু মনোমালিন্য থাকে, তাদেরও আছে। আজকের ঝামেলা হলো পূর্বাকে কেউ একজন বলছে তারেককে মার্কেটে দেখছে কোনো এক মেয়ের সঙ্গে; যা শুনে পূর্বার মাথা গরম।

সন্ধ্যার পর পূর্বার ফোন। তারেক কোনোভাবেই বোঝাতে পারে না সঙ্গে যাকে দেখেছে, সে তার মামাতো বোন।রাত বাড়ার সঙ্গে সঙ্গে ঝগড়া আরও বাড়তে থাকে ফোনে। পূর্বা একপর্যায় আত্মহত্যার হুমকি দেয়। ঠুনকো বিষয় নিয়ে পূর্বার এমন ব্যবহারে বিরক্ত হয় তারেক। রাতের বেলায় হুট করেই তার বাসায় হাজির পূর্বা। পূর্বাকে দেখে চমকে যায় তারেক সেই সঙ্গে ভয়ও পায়।

পূর্বা যে ঘুমের ওষুধ বা নেশাজাতীয় কিছু খেয়ে এসেছে দেখেই বোঝা যায়। পূর্বা ধীরে ধীরে অসুস্থবোধ করে। মধ্যরাতে তারেক পড়ে মহাবিপদে। ডাক্তার ডাকবে নাকি হাসপাতালে নিয়ে যাবে, এসব ভাবতে ভাবতেই পূর্বা নিশ্চুপ হয়ে যায়। তারেকও বেহুশ হওয়ার উপক্রম। এমন সময় বাসায় কড়া নাড়ে পুলিশ।

এমনি এক গল্প নিয়ে নির্মাতা জহির খান নির্মাণ করেছেন নাটক ‘যে স্বপ্ন ভালোবাসি না’। নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন এফএস নাঈম ও তানিয়া বৃষ্টি।

কেন্দ্রীয় চরিত্রে নাঈম-তানিয়া ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রহিম সুমন রাজিব ঘোষ, ত্বহা খান, হামিদুর রহমান ও আহমেদ জিসানসহ আরও অনেকে।

নির্মাতা জানিয়েছেন, খুব শিগগির একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে নাটকটি।

আরটিভি/এএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাহসী দৃশ্যে অভিনয় করে নজর কাড়লেন তানিয়া বৃষ্টি
ভালোবাসার তিন দশক পার নাঈম-শাবনাজের
ঢাকায় জিন্নাহর মৃত্যুবার্ষিকী পালন নিয়ে নায়ক নাঈমের ক্ষোভ
আত্মার মাগফিরাত কামনা করলেন আরশ, তানিয়া বৃষ্টি বললেন ‘ইন্নালিল্লাহি...’