• ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১
logo

নিজেকেই নিজে বিয়ে করেছি: ব্রিটনি স্পিয়ার্স

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৩ অক্টোবর ২০২৪, ১৪:৫৮
ব্রিটনি স্পিয়ার্স

জনপ্রিয় মার্কিন পপ গায়িকা ব্রিটনি স্পিয়ার্স। ২০২২ সালের জুনে খবর ইরানি মুসলিম যুবক শ্যাম আসগারির সঙ্গে বিয়ের খবর প্রকাশ্যে আনেন তিনি। যদিও সেই সংসার টেকেনি গায়িকার। ২০২৩ সালের সেপ্টেম্বরে দাম্পত্য জীবনের ইতি টানেন তারা। এবার আশ্চর্যজনক ঘোষণা দিলেন ব্রিটনি স্পিয়ার্স।

নিজেকে নাকি নিজেই বিয়ে করেছেন গায়িকা। তার এমন ঘোষণা প্রকাশ্যে আসতেই হতবাক ব্রিটনির অসংখ্য ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। কবে, কখন এবং কীভাবে নিজেকে বিয়ে করলেন গায়িকা? এমন প্রশ্নে নেটদুনিয়ার চর্চা এখন তুঙ্গে। ওই ভিডিওতে বিয়ের গাউন আর মাথায় ওড়না পরিহিত অবস্থায় দেখা যায় ব্রিটনিকে।

মার্কিন যুক্তরাষ্ট্রের সংবাদ সংস্থা টিএমজেডের সূত্র অনুযায়ী, গত ২১ অক্টোবর ইনস্টাগ্রামের একটি ভিডিও শেয়ার করে বিয়ের খবরটি প্রকাশ করেন ব্রিটনি।

ক্যাপশনে গায়িকা লেখেন, ‘যেদিন নিজেকে বিয়ে করেছিলাম আমি। বিষয়টি বিব্রতকর মনে হতে পারে। কিন্তু এটি ফিরে দেখার কারণ হচ্ছে, আমি মনে করি এটি আমার করা সবচেয়ে আলোকিত কাজের মধ্যে অন্যতম একটি।’

সামাজিক যোগাযোমাধ্যমে এই ভিডিওটি শেয়ার করার আগে একটি চার্চের ছবিও পোস্ট করেছিলেন ব্রিটনি। সেখানে অবশ্য কোনো কিছু উল্লেখ করেননি তিনি। আর বিয়ে সংক্রান্ত পোস্টগুলোতে সমুদ্র তীরে একা ছুটির মেজাজে দেখা গেছে গায়িকা।

আরটিভি/এইচএসকে/এআর

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিজবুল্লাহপ্রধানকে হত্যার নির্দেশ নিউইয়র্ক থেকে: ইরানি প্রেসিডেন্ট
ইরানি রাষ্ট্রদূতের সঙ্গে জামায়াতের প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ
ব্রিটনির আত্মজীবনী থেকে সিনেমা
মা হারালেন ফারাহ খান