• ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১
logo

সহশিল্পী তটিনীকে নিয়ে মুখ খুললেন তৌসিফ

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৩ অক্টোবর ২০২৪, ১৬:৩০
সংগৃহীত
ছবি: সংগৃহীত

বর্তমান সময়ে ছোটপর্দার জনপ্রিয় মুখ তানজিম সাইয়ারা তটিনী। বিজ্ঞাপন দিয়ে ক্যারিয়ার শুরু করলেও পরবর্তীতে বেশ কিছু নাটকে কাজ করে সুনিপুণ অভিনয় দিয়ে দর্শকমনে জায়গা করে নেন। এখন নিয়োমিত নাটক-ওয়েব কনটেন্টে কাজ করে যাচ্ছেন।

খুব অল্প সময়ে বেশ কিছু নাটকে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান তটিনী। বিশেষ করে ‘কল্পনা’ আর ‘সুহাসিনী’র মাধ্যমে ভালোবাসা ও প্রশংসা কুড়িয়েছেন তটিনী। গত ঈদে তার ‘নয়নতারা’ নাটকটিও ব্যাপক আলোচিত হয়। সেখানে তার অভিনয়ও সবার নজর কাড়ে।

এদিকে অভিনেতা তৌসিফ মাহবুবের সঙ্গে জুটি বেঁধে বেশ কয়েকটি নাটকে কাজ করেছেন তটিনী। যেগুলো বেশির ভাগই প্রশংসিত হয়েছে। সম্প্রতি গণমাধ্যমের এক সাক্ষাৎকারে প্রশ্ন ওঠে তটিনীকে নিয়ে। প্রশ্নটি করা হয় তার সহশিল্পী অভিনেতা তৌসিফ মাহবুবকে। তাকে জিজ্ঞাসা করা হয় তটিনী দর্শকদের কাছে লক্ষ্মী, তবে তার দুষ্টুমিটা কী আসলে?

তৌসিফ বলেন, ওর দুষ্টুমিটা হচ্ছে— মাঝে মাঝে ডায়ালগ ভুলে যাওয়া। আবার ডায়ালগ দেওয়ার সময় হেসে দেয়। মানে খুবই দুঃখের সিন চলছে, যেমন একটু আগেই একটা স্যাড সিন করলাম, আমি ওকে স্যাড কিছু একটা বলছি। ওর রিঅ্যাকশন হবে চোখ দিয়ে পানি পড়া কিন্তু ফিক ফিক করে হেসে দিলো! কি হলো? তটিনী বলেন, ভাই আমার ওই ঘটনা মনে পড়েছে। আমি বলি, তুমি সিনের মধ্যে ঢুকো, আবার শুরু কর। মানে এমন ছোটমানুষি টাইপের দুষ্টুমি করে। এ ছাড়া কী আর করবে।

আরটিভি /এএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জীবন এত ছোট নয় যে সহজেই ব্যর্থ হবে: তৌসিফ
প্রেমের গুঞ্জন: ইয়াশকে ‘ক্রাশ’ উল্লেখ করে যা বললেন তটিনী
দেড় হাজার বন্যার্তকে রান্না করে খাওয়ালেন তৌসিফ-তিশা
চলচ্চিত্রে কাজ করা প্রসঙ্গে মুখ খুললেন তটিনী