• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

প্যারিস অলিম্পিক

হিটে ষষ্ঠ হয়ে বাদ পড়লেন ইমরানুর ও সোনিয়া

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ আগস্ট ২০২৪, ১৫:৪৮
প্যারিস অলিম্পিক
ছবি- সংগৃহীত

অনেক স্বপ্ন নিয়ে অলিম্পিক খেলতে প্যারিসের বিমানে উঠেছিলেন বাংলাদেশের পাঁচ ক্রীড়াবিদ। তবে দেশের পতাকাকে সেই ভাবে তুলে ধরতে পারেননি কিউই। আগেই বাদ পড়েছিলেন সাঁতারু সামিউল ইসলাম রাফি, আর্চার রবিউল ইসলাম এবং সাগর ইসলাম। সবশেষ হিট থেকে বাদ পড়েছেন ইমরানুর ও সোনিয়া।

শনিবার (৩ আগস্ট) ১০০ মিটার স্প্রিন্টের হিটে ষষ্ঠ হয়ে বাদ পড়েছেন বাংলাদেশের দ্রুততম মানব ইমরানুর রহমান। আর মেয়েদের ৫০ মিটার ফ্রিস্টাইল সাঁতারে ষষ্ঠ হয়ে বাদ পড়েছেন সোনিয়া খাতুন।

ছেলেদের ১০০ মিটার স্প্রিন্টের ৬ নম্বর হিটে ৮ নম্বর লেনে দৌড়েছেন ইমরানুর রহমান। শুরুটা বেশ ভালো ছিল। প্রথম ৫০ মিটার পর্যন্ত লড়াইয়ে ছিলেন। কিন্তু শেষটা ভালো করতে না পারায় ষষ্ঠস্থান নিয়ে বাদ পড়তে হলো।

নিজের সেরা টাইমিং ১০.১১ সেকেন্ডের চেয়ে বাজে পারফরম্যান্স করেছেন বাংলাদেশের এই দ্রুততম মানব। হিটে দৌড় শেষ করেছেন ১০.৭৩ সেকেন্ডে। ক্যারিয়ারে এটাই তাঁর সবচেয়ে বাজে টাইমিং।

মেয়েদের ৫০ মিটার ফ্রিস্টাইল সাঁতারে ৩ নম্বর হিটে যৌথভাবে ষষ্ঠ হয়ে বিদায় নিয়েছেন বাংলাদেশের সাঁতারু সোনিয়া খাতুন। ৩০.৫২ সেকেন্ড সময় নেন তিনি।

এর আগে প্যারিস অলিম্পিকের বাছাই পর্ব থেকে বিদায় নিশ্চিত করেছেন আর্চার রবিউল ইসলাম। হতাশ করেছেন সাগর ইসলামও। আর অল্পের জন্য সেমিফাইনাল মিস করেছেন সাঁতারু সামিউল ইসলাম রাফি।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অলিম্পিকের সময় তিনটি আক্রমণের চক্রান্ত ব্যর্থ হয়
সোনিয়ার সংগীত জীবনের নতুন অধ্যায়
পদত্যাগ করলেন থিয়েরি অঁরি
২০৩৬ সালে অলিম্পিক আয়োজন করতে চায় ভারত