• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

এবার টকশোতে রোনালদোর মুখোমুখি কোহলি!

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৭
রোনালদো-কোহলি
ছবি-এক্স

ক্রিকেট এবং ফুটবল জগতের দুই জনপ্রিয় তারকা হলো বিরাট কোহলি এবং ক্রিশ্চিয়ানো রোনালদো। কোহলিকে পর্তুগিজ সুপারস্টার ঠিক কতটা চেনেন তা নিয়ে প্রশ্ন থাকলেও, রোনালদোর প্রতি ভারতীয় তারকার দুর্বলতার কথা কারও অজানা নয়। রোনালদোর শ্রম, খাদ্যাভ্যাস ও খেলায় তার নিবেদনের ভক্ত কোহলি। এবার এই দুই তারকাকে দেখা যেতে পারে এক টকশোতে!

যার আভাস দিয়েছে আইপিএলে কোহলির ফ্র্যাঞ্চাইজি রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি)। দলটি নিজেদের সামাজিক যোগাযোগমাধ্যম এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে দুজনের পাশাপাশি বসে কথা বলার একটি গ্রাফিক্স ছবি শেয়ার করেছে। যেমনটা পর্তুগিজ তারকার ইউটিউব চ্যানেলের ভিডিওতে দেখা যায়।

আরসিবির পোস্ট করা ছবিতে দেখা যায়, সোফায় মুখোমুখি বসে থাকা রোনালদো ও কোহলির ছবির পেছনের দিকে তাকালে বোঝা যায়, সিআর সেভেনের ইউটিউব চ্যানেলে অতিথি হিসেবে হাজির ভারতের সাবেক অধিনায়ক।

ব্যাপক কৌতূহল জাগানো ছবিটির ক্যাপশনে লেখা, ‘বিরাট কোহলি x ক্রিশ্চিয়ানো রোনালদো = গোট স্কয়ার। এটা মিস করার সাহস আছে? এই কোলাব ইন্টারনেটে আগুন ঝরাবে।’

বেঙ্গালুরুর করা ওই পোস্টের কমেন্টে অনেকেই লিখেছেন, তারা এই আকর্ষণীয় পর্বটি দেখতে চান। একজনের কমেন্ট, ‘ক্রিকেটের মালিক X ফুটবলের মালিক।’ যদিও এমন কোনো আয়োজন হবে কিনা, সেই বিষয়ে নির্ভরযোগ্য তথ্য পাওয়া যায়নি।

কয়েক দিন আগেই ইউটিউব চ্যানেল খুলেছেন রোনালদো। যেখানে ২৪ ঘণ্টার বিপক্ষে পূর্বের সকল রেকর্ড ভেঙে দিয়েছিলেন এই তারকা ফুটবলার। চ্যানেলটিকে অনুসরণের ঘোষণা দিতেই ৯০ মিনিটে ১ মিলিয়ন সাবস্ক্রাইবার হয়ে গেছে। ইউটিউব চ্যানেলে দ্রুততম এক মিলিয়ন সাবস্ক্রাইবার পাওয়ার ক্ষেত্রে এটি নতুন মাইলফলক বলে উল্লেখ করেছে ফোর্বস।

রোনালদোর রাতারাতি রেকর্ড তোলা সেই অনুসরণকারীর সংখ্যা দশ দিন পর (এখন পর্যন্ত) বেড়ে দাঁড়িয়েছে ৫৪.৫ মিলিয়নে। আর সত্যিই যদি রোনালদোর ইউটিউব চ্যানেলে অতিথি হিসেবে হাজির হন কোহলি, তাহলে নিঃসন্দেহে প্রচুর ভিউ হতে যাচ্ছে। এখন দেখার বিষয়– রোনালদোর চ্যানেল নাকি আরসিবির কোনো প্ল্যাটফর্ম এমন কোনো টকশো নিয়ে হাজির হয় এবং সত্যিই এমন কোনো ভিডিও ইন্টারনেটে আগুন ঝরায় কি না!

রোনালদোর চ্যানেলটিতে এখন অবধি ১৮টি ভিডিও আপলোড করা হয়েছে। চ্যানেলটিতে রোনালদো ব্যক্তিগত জীবনের নানা অভিজ্ঞতাসহ পরিবার, পুষ্টি, প্রস্তুতি, ইনজুরি পুনর্বাসন, শিক্ষা ও ব্যবসা সংক্রান্ত বিষয়াদি শেয়ার করার কথা জানিয়েছেন।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
একই দলে খেলবেন সাকিব-বাবর-কোহলিরা!
ফুটবলের বাইরে বিশ্বের প্রথম ব্যক্তি হিসেবে ইতিহাস গড়লেন রোনালদো
সুপারসাব রোনালদোর আরও এক বিশ্বরেকর্ড
বদলি নেমে পর্তুগালকে জেতালেন রোনালদো