• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

একসঙ্গে তিনজন দেশি ক্রিকেটারকে দলে ভিড়ালো সিলেট

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২৪, ১৮:১৯
বিপিএল ২০২৫
ছবি- সংগৃহীত

আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিত হবে বিপিএলের একাদশ আসরের প্লেয়ার্স ড্রাফট। তার আগেই একের পর এক তারকা ক্রিকেটারকে সরাসরি চুক্তির মাধ্যমে ক্রিকেটারদের দলে ভিড়িয়ে চমক দেখিয়ে যাচ্ছে দলগুলো। তবে এতদিন নিরবতা পালন করেছিল সিলেট স্ট্রাইকার্স।

কিন্তু ড্রাফটের দুই দিন আগেই একসঙ্গে তিন ক্রিকেটারকে দলে ভিড়িয়েছে সিলেট ফ্র্যাঞ্চাইজি। যে তিনজন ক্রিকেটারকে দলে ভিড়িয়েছে তারা সকলেই দেশি ক্রিকেটার। রিটেইন খেলোয়াড় হিসেবে তারা দলে ভিড়িয়েছে তানজিম হাসান সাকিব ও জাকির হাসানকে। আর সরাসরি চুক্তির মাধ্যমে দলে ভিড়িয়েছে জাকের আলী অনিককে।

শনিবার (১২ অক্টোবর) নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেইজে এক পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে সিলেট স্ট্রাইকার্স।

আসন্ন ড্রাফটের আগে প্রতিটি ফ্র্যাঞ্চাইজি একজন করে ক্রিকেটারকে সরাসরি চুক্তিতে দলে নেয়ার পাশাপাশি দুজনকে রিটেইন করার সুযোগ পাচ্ছেন। নতুন তিনটি ফ্র্যাঞ্চাইজি অবশ্য তিনজনকে সরাসরি চুক্তিতে দলে নেবে।

ফলে সেই হিসেবে জাতীয় দলের বর্তমান অধিনায়ক শান্তকে দল চায় না সিলেট। অন্য দলগুলোর সঙ্গেও শান্তর আলোচনার বিষয়টি এখনও প্রকাশ হয়নি। সুতরাং, আগামীকালের মধ্যে সরাসরি চুক্তিবদ্ধ না হলে ড্রাফটে উঠবে এই বাঁহাতি ব্যাটার।

এদিকে বিপিএলের গত আসরে সিলেট দলের অধিনায়ক ছিলেন মাশরাফী বিন মোর্ত্তজা। তিনি কয়েক ম্যাচ খেলে বিপিএল ছাড়লে দলটির নেতৃত্ব দেন মোহাম্মদ মিঠুন। এখন পর্যন্ত এবার এই দুজনের একজনকেও দলে রাখেনি সিলেট।

আরটিভি/এমএসআর


মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিরাজকে দলে ভিড়িয়ে খুলনা টাইগার্সের চমক
কী দেখে বিপিএলে ক্যাটাগরি নির্ধারণ করা হয়, প্রশ্ন ইমরুলের
বিপিএলে তানজিদ তামিমের দল পরিবর্তন
মিরপুরে বিদায়ী টেস্ট খেলতে সাকিবের ইচ্ছা নিয়ে ক্ষোভ, ছবিতে জুতাপেটা