• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

নেইমারের মাঠে ফেরার দিনে জয় পেল আল হিলাল

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ অক্টোবর ২০২৪, ১১:২২
নেইমার
ছবি-এএফপি

বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলতে নেমে গত বছরের ১৭ অক্টোবর নেইমার অ্যান্টেরিওর ক্রুসিয়েট লিগামেন্ট (এসিএল) চোটে পড়েন। এরপর প্রায় দীর্ঘ এক বছর মাঠে ফিরেছেন নেইমার। আর এই ব্রাজিলিয়ানের মাঠে ফেরার দিনে জয় পেয়েছে আল হিলাল।

সোমবার (২২ অক্টোবর) এএফসি চ্যাম্পিয়ন্স লিগে আল আইনের বিপক্ষে ম্যাচ দিয়ে ৩৬৯ দিন পর মাঠে ফিরেছে নেইমার। তাই আল হিলালের ৫-৪ গোলে জয় আর দুই হ্যাটট্রিক ছাপিয়ে এই ম্যাচে নেইমারের মাঠে ফেরাই হয়ে উঠেছে সবচেয়ে বড় খবর।

এদিন মাঠে ফিরলেও শুরুর একাদশে ছিলেন না নেইমার। ম্যাচে ৭৭তম মিনিটে মাঠে নামে এই ব্রাজিলিয়ান ফুটবলার। বেঞ্চ থেকে মাঠে নেমেই গোলের সুযোগ তৈরি করেছিলেন নেইমার।

আলেক্সান্দার মিত্রোভিচের সঙ্গে পাস আদান প্রদান করে বক্স থেকে শট নেয়ার সুযোগ তৈরি করেছিলেন। শট নিলেও আল আইন গোলরক্ষকের কারণে সেটায় গোল পাওয়া হয়নি নেইমারের। ম্যাচে যোগ করা ১৬ মিনিট সময়েও একটি গোলের সুযোগ পেয়েছিলেন নেইমার। সেটিও কাজে লাগাতে পারেননি তিনি।

৯ গোলের রোমাঞ্চকর এই ম্যাচে আল হিলালের হয়ে হ্যাটট্রিক করেন সালেম-আল দাসারি। আল আইনের হয়ে হ্যাটট্রিক করেন সুফিয়ান রাহিমি। দুই হ্যাটট্রিকের ম্যাচে জয়টা পেয়েছে নেইমারের দলটা।

গত বছর ফরাসি ক্লাব পিএসজি ছেড়ে সৌদি ক্লাব আল হিলালে যোগ দেন নেইমার। সেই সময় ইনজুরির কারণে মাঠে নামতে দেরি হয় তার। তবে আল হিলালের হয়ে অভিষেকের পর মাত্র ৫ ম্যাচ খেলেই আবারও ইনজুরিতে পড়েন ৩২ বছর বয়সী এই তারকা।

আরটিভি/এসআর

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে মাঠে নামছে নেইমার, দেখে নিন সূচি
যে সিদ্ধান্তের ওপর নির্ভর করছে নেইমারের মাঠে ফেরা
নেইমারের সিগনেচার দেওয়া জার্সি পেয়ে উচ্ছ্বসিত জাহিদ
পেরুকে ৪–০ গোলে হারাল পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা