• ঢাকা রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১
logo

পাঁচবিবিতে ২৭ ঘণ্টা পর নদীতে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

জয়পুরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ জুলাই ২০২৪, ২৩:০৮
ছবি: আরটিভি

জয়পুরহাটের পাঁচবিবিতে ২৭ ঘণ্টা পর ছোট যমুনা নদীতে বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে নিখোঁজ মাদরাসা ছাত্র হাফেজ সাকিব হাসানের (১৭) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

শনিবার (৬ জুলাই) বিকেলে তার লাশ উদ্ধার করা হয়।

সাকিব হাসান দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার কৃষ্ণপুর গ্রামের মৃত মোয়াজ্জেম হোসেনের ছেলে ও বাংলাহিলি জামিয়া ইসলামিয়া আজিজিয়া আনওয়ারুল উলুম কওমি মাদরাসার হেফজ বিভাগের ছাত্র হাফেজ সাকিব হাসান।

শুক্রবার (৫ জুলাই) বেলা ১২টায় উপজেলার বাগজানা ইউনিয়নের আটাপাড়া বেইলি ব্রিজের নিচে বন্ধুদের সঙ্গে গোসল করতে নদীতে নেমে গোসলের একপর্যায়ে সাকিব পানিতে তলিয়ে গেলে তার অপর দুই সহপাঠীর চিৎকারে স্থানীয় লোকজন নদীর তীরে ছুটে যায় এবং নদীতে নেমে খোঁজাখুঁজি করতে থাকে। পরে তারা পাঁচবিবি ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে পাঁচবিবি ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রাথমিক ভাবে অনুসন্ধানের পর ব্যর্থ হলে রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরি ইউনিটকে খবর দেয়। বিকেল সাড়ে ৪টায় রাজশাহী ফায়ার সার্ভিসের ৩ জন ডুবুরি ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ শুরু করেন। দীর্ঘ ৩ ঘণ্টা অভিযান চালানোর পর আলো স্বল্পতার কারণে উদ্ধার কাজ স্থগিত করেন।

পরে শনিবার সকাল সাড়ে ৮ থেকে আবারও পাঁচবিবি ও রাজশাহী থেকে আগত ফায়ার সার্ভিসের ২টি ইউনিট উদ্ধার অভিযান পরিচালনা করে। এক পর্যায়ে আটাপাড়া বেইলি ব্রিজ থেকে ১ শ মিটার দক্ষিণে বালি উত্তোলনের ড্রেজিং-এর স্থানে বিকেলের দিকে মৃত সাকিবের ভাসমান লাশ উদ্ধার করেন তারা।

পাঁচবিবি ফায়ার সার্ভিসের ইউনিট লিডার কামরুল হাসান জানান, উদ্ধার করা মৃতের লাশ স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যানের মাধ্যমে মাদ্রাসা কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাঙালি নদীতে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার
ধলেশ্বরী নদীতে নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার 
১৮ ঘণ্টায়ও উদ্ধার হয়নি নদীতে নিখোঁজ দুই কিশোর
পাঁচবিবিতে ৬ চেয়ারম্যান প্রার্থীর ৫ জনই জামানত হারালেন