• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তি, গণপিটুনির শিকার কলেজছাত্র বেঁচে আছেন

আরটিভি নিউজ

  ০৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:১৪
মহানবি (সা.) নিয়ে কটূক্তি করে গণপিটুনির শিকার কলেজছাত্রটি বেঁচে আছেন 
ছবি: সংগৃহীত

খুলনায় মহানবি হজরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে কটূক্তি করে গণপিটুনির শিকার উৎসব মণ্ডল নামে সেই কলেজছাত্র বেঁচে আছেন এবং একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে খবর পাওয়া গেছে।

এর আগে বুধবার (৪ সেপ্টেম্বর) রাতে পিটুনিতে তিনি ঘটনাস্থলেই মারা গেছেন বলে খবর ছড়িয়ে পড়ে। খুলনা মেট্রোপলিটন পুলিশের ডেপুটি কমিশনার (দক্ষিণ) মো. তাজুল ইসলাম তার মৃত্যুর বিষয়টি নিশ্চিতও করেছিলেন। তাকে উদ্বৃত করে বিভিন্ন গণমাধ্যমে এ নিয়ে সংবাদ প্রকাশিত হয়। তবে এখন পুলিশ নিশ্চিত করেছে ওই শিক্ষার্থী জীবিত ও চিকিৎসাধীন।

নাম প্রকাশে অনিচ্ছুক খুলনা মেট্রোপলিটন পুলিশের একজন কর্মকর্তা বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকালে জানান, পিটুনিতে আহত শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে। তবে নিরাপত্তার স্বার্থে কোথায় কোন হাসপাতালে তিনি আছেন তা জানানো হচ্ছে না।

এদিকে স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, মহানবি (সা.)-কে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কটূক্তি করেছিলেন ওই শিক্ষার্থী। বুধবার রাত পৌনে ৮টার দিকে কয়েকজন শিক্ষার্থী তাকে খুঁজে বের করে এবং নগরীর সোনাডাঙ্গায় ডেপুটি পুলিশ কমিশনারের (দক্ষিণ) কার্যালয়ে নিয়ে যায়। বিষয়টি জানাজানি হলে শত শত লোক গিয়ে ওই কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ শুরু করে।

উত্তেজিত জনতা উৎসবকে তাদের হাতে তুলে দেওয়ার জন্য বিক্ষোভ করতে থাকে। খবর পেয়ে সেনাবাহিনী ও নৌবাহিনীর সদস্যরা সেখানে গিয়ে তাদেরকে শান্ত করার চেষ্টা করেন। কিন্তু বিক্ষোভকারীরা উৎসব মণ্ডলকে পিটুনি দেয়। এসময় ওই যুবকের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বিক্ষোভকারীরা ধীরে ধীরে ওই এলাকা ত্যাগ করে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নার্সদের নিয়ে কটূক্তি, মহাপরিচালকের পদত্যাগের দাবিতে মানববন্ধন 
মাছের খামার থেকে কলেজছাত্রের মরদেহ উদ্ধার
গরু চোর সন্দেহে গণপিটুনিতে যুবক নিহত, আহত ২
নড়াইলে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র নিহত