• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

হাতিয়ায় লাইটার জাহাজ থেকে পড়ে নিখোঁজ ১ 

হাতিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৭
ছবি : আরটিভি

নোয়াখালীর হাতিয়ার ভাসানচরের কাছে লাইটার জাহাজ থেকে পড়ে মো. রাকিব হোসেন (১৮) নামে একজন নিখোঁজ রয়েছেন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে এ তথ্য নিশ্চিত করেছে হাতিয়ার নলচিরা নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সফিকুর রহমান খান।

নিখোঁজ রাকিব হাতিয়ার জাহাজমারা ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের মৃত দুলাল উদ্দিনের ছেলে। তিনি এফবি সানি-৫ নামে এই জাহাজে খালাসি হিসাবে কর্মরত ছিল।

জাহাজের কোয়াটার মাস্টার মামুন জানান, জাহাজটি চট্টগ্রাম থেকে গম নিয়ে ঢাকা যাচ্ছিল। ভাসানচরের পূর্ব পাশে এলে বৈরী আবহাওয়ার মধ্যে পড়েন। এ সময় রাকিব জাহাজের পাশ দিয়ে হাঁটাহাঁটি করতে গিয়ে ঢেউয়ের আঘাতে সাগরে পড়ে যান। অনেক খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি। সাগর উত্তাল থাকায় তাকে ভালোভাবে খোঁজাও যায়নি। পরে জাহাজ নিয়ে তারা ভাসানচর চলে আসেন।

রাকিবের মামাতো ভাই রাসেল জানান, রাকিব সাগরে পড়ে নিখোঁজ হওয়ার ঘটনাটি মোবাইলে জাহাজ থেকে পরিবারকে জানিয়েছে। তার বাবা বেঁচে নেই। তারা দুই ভাই অন্যজনও জাহাজের চুকানি হিসাবে কাজ করেন। এই সংবাদে রাকিবের বাড়িতে মাতম চলছে।

নলচিরা নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সফিকুর রহমান খান বলেন, এফবি সানি-৫ জাহাজের কোয়াটার মাস্টার মামুনের সঙ্গে কথা হয়েছে। নিখোঁজ রাকিবের সন্ধানে আমরাও চেষ্টা করছি। ভাসানচর কোস্টগার্ডকে জানানো হয়েছে। সকাল থেকে নদী উত্তাল রয়েছে। যানবাহন চলাচল একেবারে বন্ধ। এতে নিখোঁজ রাকিবকে উদ্ধারে নদীতে যাওয়া যাচ্ছে না।

আরটিভি/এএএ /এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেঘনায় নিখোঁজ ২ ভাইয়ের মরদেহ উদ্ধার
মেঘনায় ১০ ট্রলার ডুবি, নিখোঁজ ২৮
গাছের গুঁড়ির সঙ্গে ধাক্কা, সিএনজি আরোহী যুবকের মৃত্যু
হাতিয়ায় ট্রলারডুবির ঘটনায় ২৭ জেলে নিখোঁজ