• ঢাকা সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১
logo

চট্টগ্রামে ৮ বছরের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার (চট্টগ্রাম), আরটিভি নিউজ

  ০৬ অক্টোবর ২০২৪, ২৩:০২
চট্টগ্রামে ৮ বছরের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার
ছবি : সংগৃহীত

চট্টগ্রামের সীতাকুণ্ডে ৮ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে আব্দুল খালেক (৪৫) নামের এক ব্যক্তিকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে এলাকাবাসী। শনিবার রাতে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের কেশবপুর গ্রামে এ ঘটনা ঘটে। ওই শিশুর মায়ের দায়ের করা মামলায় পুলিশ তাকে আদালতে পাঠিয়েছে।

রোববার (৬ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান।

গ্রেপ্তার আব্দুল খালেক নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ থানার চরকাকড়া গ্রামের আলী আহমদের ছেলে।

স্থানীয়রা জানান, অভিযুক্ত আব্দুল খালেক আট বছরের শিশুটিকে কৌশলে তার ভাড়া ঘরে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করার সময় স্থানীয় হাসান মুরাদ নামের এক ব্যক্তি লুকিয়ে তা মোবাইলে ভিডিও ধারণ করে। হাসান মুরাদ ঘটনার ভিডিওটি স্থানীয় কয়েক ব্যক্তিকে দেখালে তারা উত্তেজিত হয়ে আব্দুল খালেককে আটক করে গণধোলাই দিয়ে মাথা ন্যাড়া করে দেয়। পরবর্তীতে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন দিলে সীতাকুণ্ড থানা পুলিশের একটি টিম ঘঅভিযুক্ত আব্দুল খালেককে আটক করে থানায় নিয়ে আসে।

শিশুটির মা বাদী হয়ে মামলা দায়ের করলে অভিযুক্ত ব্যক্তিকে পুলিশ আদালতে পাঠায়। শিশুটি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান বলেন, ‘একটি শিশুকে ধর্ষণের অভিযোগে স্থানীয়রা এক ব্যক্তিকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করে। শিশুর মায়ের দায়ের করা মামলায় তাকে আদালতে পাঠানো হয়েছে।’

আরটিভি/এমকে/এএইচ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাহাড়ের কঠিন চীবরদান অনুষ্ঠান বর্জনের ঘোষণা ভিক্ষু সংঘের
চট্টগ্রামে ট্রেনে কাটা পড়ে দুজনের মৃত্যু
চট্টগ্রামে জাহাজে আগুন, ৮ সদস্যের তদন্ত কমিটি
প্রেমিকের হাতে প্রেমিকা খুন, যুবক গ্রেপ্তার